নিজস্ব প্রতিবেদক

  ১৭ অক্টোবর, ২০১৯

ঐক্যফ্রন্ট হালে পানি পাবে না : তথ্যমন্ত্রী

বুয়েট ছাত্র আবরার ফাহাদ হত্যাকাণ্ডের সমাধান হয়ে গেছে বলে দাবি করেছেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। তিনি বলেছেন, সমাধান হয়ে যাওয়া বিষয়টি নিয়ে জাতীয় ঐক্যফ্রন্ট মাঠে নামলে লাভবান হবে না।

বৃহস্পতিবার দুপুরে সচিবালয়ের তথ্য মন্ত্রণালয় সম্মেলন কক্ষে দেশের ক্যাবল নেটওয়ার্ককে ডিজিটাল পদ্ধতির আওতায় আনার লক্ষ্যে আযোজিত সভার শুরুতে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, মূলত ঐক্য ধরে রাখার চেষ্টাতেই এ সমাবেশ আহ্বান করা হয়েছে। অন্য কোন কিছুর জন্য নয়। তবে আমি ঐক্যফ্রন্টকে বলব, যে ইস্যুর সমাধান হয়ে গেছে, তা নিয়ে মাঠে নেমে হালে পানি পাবে না।

ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেন, ঐক্যফ্রন্টের মধ্যে প্রচন্ড অনৈক্য। আবরার ফাহাদের হত্যা নিয়ে একটু ঐক্যবদ্ধ হওয়ার চেষ্টা করছে। ফাহাদের হত্যার পর সরকার ও বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ যেসব পদক্ষেপ নিয়েছে এগুলোতে সন্তুষ্ট হয়ে শিক্ষার্থীরা আন্দোলন স্থগিতের ঘোষণা দিয়েছেন।

ঐক্যফ্রন্ট আবরার হত্যাকাণ্ড নিয়ে পানি ঘোলা করার চেষ্টা করছে জানিয়ে তিনি বলেন, আবরার হত্যাকাণ্ডের প্রতিবাদের জন্য নয় বরং এই ইস্যুটি নিয়ে রাজনীতি করার স্বার্থেই এটি (সমাবেশ) করার চেষ্টা করছে, অন্য কোনো কিছু নয়। তাদের কোনো একটা ইস্যুর প্রয়োজন, কিন্তু পাচ্ছে না। সেজন্য কোনো একটি ইস্যু ধরে তারা ঐক্য ধরে রাখার চেষ্টা করছে।

এসময় তথ্যসচিব আবদুল মালেক, অতিরিক্ত সচিব মো: নূরুল করিম উপস্থিত ছিলেন।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
তথ্যমন্ত্রী,ঐক্যফ্রন্ট,রাজনীতি ইস্যু
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close