আরামবাগ-দিলকুশা ক্লাবেও ক্যাসিনোর সরঞ্জাম

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০১৯, ১৮:২০ | আপডেট : ২২ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৩৪

অনলাইন ডেস্ক

পুলিশের অভিযানে মতিঝিলের দিলকুশা স্পোর্টিং ক্লাব ও আরামবাগ ক্রীড়া সংঘ থেকে ক্যাসিনো ও জুয়ার বিপুল সরঞ্জাম জব্দ করেছে মতিঝিল ও পল্টন থানা পুলিশ।

অভিযানে নেতৃত্ব দিচ্ছেন পুলিশের মতিঝিল বিভাগের এডিসি শিবলি নোমান। তিনি সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে একসঙ্গে চার ক্লাবে অভিযান চালানো হচ্ছে। তার নেতৃত্বে আরামবাগ ও দিলকুশা ক্লাবে অভিযান চলছে।

এ ছাড়া মতিঝিল বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) আনোয়ার হোসেন জানান, অভিযানে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবে ক্যাসিনো খেলার সরঞ্জাম, নগদ টাকা ও মদের বোতল উদ্ধার করা হয়েছে। অভিযান শেষে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলে তিনি জানান।

এর আগে রোববার দুপুরে আরামবাগ ক্রীড়া সংঘ, দিলকুশা স্পোর্টিং ক্লাব, ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব ও মোহামেডান স্পোর্টিং ক্লাবে একযোগে এই অভিযান শুরু হয়। এর মধ্যে ভিক্টোরিয়া ক্লাব থেকে বিভিন্ন ধরনের জুয়া খেলার নয়টি বোর্ড, এক লাখ টাকা, বিপুল পরিমাণ তাস, জুয়ায় ব্যবহৃত চিপস ও মদ পাওয়া গেছে।

মোহামেডানে পাওয়া গেছে দুটো রুলেট টেবিল, নয়টি বোর্ড, বিপুল পরিমাণ কার্ড, ১১টি ওয়্যারলেস সেট ও ১০টি বিভিন্ন ধরনের চাকু। আরামবাগ ও দিলকুশা ক্লাবেও বাকারা ও রুলেট টেবিলসহ বিভিন্ন জুয়ার সরঞ্জাম পেয়েছে পুলিশ। তবে সবগুলো ক্লাবই বন্ধ ছিল বলে পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন।

পিডিএসও/রি.মা