জেলা পরিষদের নির্বাচিত সদস্যদের উদ্দেশে স্থানীয় সরকারমন্ত্রী

সততা ও নিষ্ঠার সাথে কাজ করতে হবে

প্রকাশ : ২৫ আগস্ট ২০১৯, ১৮:৩৮ | আপডেট : ২৫ আগস্ট ২০১৯, ১৯:০৯

নিজস্ব প্রতিবেদক

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম রোববার সচিবালয়ে স্থানীয় সরকার বিভাগের সম্মেলন কক্ষে ১৭ জেলা পরিষদের ২০ জন  নব নির্বাচিত সদস্যকে শপথ বাক্য পাঠ করিয়েছেন।

নির্বাচিত ঘোষিত প্রার্থীগনের নাম বাংলাদেশ গেজেটের ১ আগস্ট ২০১৯ তারিখের অতিরিক্ত সংখ্যায় প্রকাশিত হয়। ময়মনসিংহ, টাঙ্গাইল, নোয়াখালী, সুনামগঞ্জ, নড়াইল, বরিশাল, মেহেরপুর, বগুড়া, ব্রাহ্মণবাড়িয়া, কুমিল্লা, কুড়িগ্রাম, ঢাকা ও দিনাজপুর জেলা পরিষদের ৫ জন সদস্যের মৃত্যুজনিত কারণে পদগুলো শূণ্য হয়েছিলো। 

আরও পড়ুন : ডেঙ্গু নিয়ন্ত্রণে অবদানের জন্য কোনও পুরস্কার গ্রহণ করিনি

এ সময় মন্ত্রী চট্টগ্রাম সিটি করপোরেশনের ১৭ নং ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর  এ কে এম আরিফুল ইসলামকেও শপথ বাক্য পাঠ করান।

শপথ অনুষ্ঠান পরিচালনা করেন স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিব রোকসানা কাদের। এ সময় স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিব মো: আমিনুল ইসলাম খান, অতিরিক্ত সচিব মাহবুব হোসেনসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

জেলা পরিষদের নবনির্বাচিত সদস্যগণ এবং চট্টগ্রাম সিটি করপোরেশনের ওয়ার্ড কাউন্সিলরকে অভিনন্দন জানিয়ে মন্ত্রী বলেন, জনগণ যে বিশ্বাস ও আশা নিয়ে আপনাদের নির্বাচিত করেছেন সে লক্ষ্যে সততা ও নিষ্ঠার সাথে কাজ করতে হবে। 

পিডিএসও/রি.মা