reporterঅনলাইন ডেস্ক
  ২৫ আগস্ট, ২০১৯

ডেঙ্গু নিয়ন্ত্রণে সরকার আন্তরিক : স্থানীয় সরকারমন্ত্রী

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, ডেঙ্গু নিয়ন্ত্রণে সরকারসহ সকল প্রতিষ্ঠান আন্তরিকভাবে কাজ করছে। আশা করি, ডেঙ্গু মোকাবিলায় আমরা সফল হবো।

তিনি বলেন, ডেঙ্গু নিয়ন্ত্রণে বিশেষ অবদানের জন্য কোনো পুরস্কার বা স্মারক গ্রহণ করিনি। একটি সংগঠন তাদের প্রথাগতভাবে আমাকে সম্মাননা জানিয়েছে। একটি বিতর্ক অনুষ্ঠানে অন্য সবার সঙ্গে আমাকেও একটি স্মারক তুলে দেয় আয়োজকরা। কিন্তু এটি ভুলভাবে ব্যাখ্যা করা হচ্ছে। কোনো বিষয়কে আংশিক বা ভুলভাবে পরিবেশন করা দুঃখজনক।

মন্ত্রী শনিবার হবিগঞ্জ সার্কিট হাউজে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন। পরে তিনি হবিগঞ্জ পৌরসভা আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।

মো. তাজুল ইসলাম বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শিক্ষা ও কৃষিকে অগ্রাধিকার দিয়ে যখন তিনি কাজ শুরু করেছিলেন তখন ষড়যন্ত্রকারীরা তাকে নির্মমভাবে হত্যা করে এ দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে থামিয়ে দেয়।

মেয়র মিজানুর রহমান মিজানের সভাপতিত্বে শোকসভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির, সংসদ সদস্য অ্যাডভোকেট আবদুল মজিদ খান, সংসদ সদস্য গাজী শাহনেওয়াজ মিলাদ প্রমুখ।

এর আগে স্থানীয় সরকারমন্ত্রী ২ কোটি ৮৫ লাখ টাকা ব্যয়ে হবিগঞ্জ পৌরসভার কিচেন মার্কেটের উদ্বোধন করেন। পরে হবিগঞ্জ সার্কিট হাউজ মিলনায়তনে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নাধীন চলমান কার্যক্রমের ওপর মতবিনিময় সভায় যোগদান করেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মো. তাজুল ইসলাম,স্থানীয় সরকারমন্ত্রী,ডেঙ্গু
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close