রাজধানীতে সড়কে ঝরলো ২ প্রাণ

প্রকাশ : ২৩ আগস্ট ২০১৯, ১৪:২২ | আপডেট : ২৩ আগস্ট ২০১৯, ১৪:৩৬

অনলাইন ডেস্ক

রাজধানীর রামপুরা ও যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। তারা হলেন—আবদুল কাদের (৬০) ও মোস্তাক (৫৮)। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

রামপুরা থানার উপপরিদর্শক মো. সোহেল জানান, কাদের সুপ্রিম কোর্টের গাড়িচালক। মেরুল বাড্ডা আনন্দনগর এলাকায় পরিবার নিয়ে থাকেন। তার বাবার নাম মৃত আদম তালুকদার।

পরিবারের লোকজনের বরাদ দিয়ে তিনি বলেন, শুক্রবার সকালে তিনি মোটরসাইকেল নিয়ে যাওয়ার পথে রামপুরা ব্রিজের কাছে রাজধানী পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাকে ধাক্কা দিলে গুরুতর আহত হন। পরে সংবাদ পেয়ে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে পুলিশ ঢামেক হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় রাজধানী পরিবহনের বাসটি জব্দ ও চালককে আটক করা হয়েছে।

অন্যদিকে যাত্রাবাড়ীর মাতুয়াইল মেডিকেল হাসপাতালের সামনে রাস্তা পার হওয়ার সময় একটি মিনি ট্রাক পথচারী মোস্তাককে (৬০) ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে রাজু নামে আরেক পথচারী তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জানা গেছে, মোস্তাক সচিবালয়ের সহকারী প্লাম্বার হিসেবে চাকরি করতেন। তার গ্রামের বাড়ি চাঁদপুর। বর্তমানে থাকতেন মাতুয়াইল কোনাপাড়ায়।

পিডিএসও/হেলাল