কমলাপুরে ট্রেনের পরিত্যক্ত বগিতে মাদ্রাসাছাত্রীর লাশ

প্রকাশ : ১৯ আগস্ট ২০১৯, ২০:৫৫

অনলাইন ডেস্ক

রাজধানীর কমলাপুর রেলওয়ে স্টেশনে একটি ট্রেনের পরিত্যক্ত বগির শৌচাগার থেকে এক মাদ্রাসাছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা রেলওয়ে পুলিশ ওই লাশটি উদ্ধার করে। 

প্রাথমিকভাবে জানা গেছে, ওই তরুণীর নাম আসমা আক্তার (১৮)। বাবার নাম আবদুর রাজ্জাক। তারা পঞ্চগড়ের বাসিন্দা। পরিবারের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, আসমা স্থানীয় এক মাদ্রাসারছাত্রী ছিলেন। 

ঢাকা রেলওয়ে (কমলাপুর) থানার উপপরিদর্শক (এসআই) রশো বলেন, সকাল সাড়ে ৯টার দিকে পুলিশ ওই লাশের বিষয়ে জানতে পারে। পরে স্টেশনের বলাকা এক্সপ্রেসের একটি পরিত্যক্ত বগির শৌচাগার থেকে লাশটি উদ্ধার করা হয়।

প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, আসমাকে হত্যা করা হয়েছে। তবে লাশের ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর আসমার হত্যার ধরনসহ অন্যান্য বিষয় জানা যাবে।

ময়নাতদন্তের জন্য আসমার লাশ ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। 

আসমার বাবা রাজ্জাক জানান, আসমা রোববার সকাল ১০টার দিকে বাড়িতে ছোট বোনের সঙ্গে খেলা করার ফাঁকে কাউকে কিছু না বলে বেরিয়ে যান। আসমাকে এলাকায় খোঁজাখুজি করেও পায়নি তার পরিবার। সোমবার দুপুরে ঢাকা থেকে ফোনে মেয়ের মৃত্যুর খবর পান রাজ্জাক।

তিনি বলেন, পাশের গ্রামের বাদল নামে একটি ছেলের সঙ্গে তার মেয়ের ‘সম্পর্ক’ ছিল। বাদলই তার মেয়েকে কৌশলে বাড়ি থেকে বের করে হত্যার ঘটনা ঘটিয়েছে।

আসমা এবার পঞ্চগড় খান বাহাদুর মাদ্রাসা থেকে দাখিল পরীক্ষা দিয়ে জিপিএ-৪ পেয়েছে।

পিডিএসও/তাজ