reporterঅনলাইন ডেস্ক
  ১০ আগস্ট, ২০১৯

যেসব ট্রেন বিলম্বে ছাড়বে আজ

ঈদে বাড়ি ফিরতে সড়কে দুর্ভোগের ভয়ে এবার ট্রেনে যাত্রীর চাপ বেশি। গতকাল শুক্রবার উপচেপড়া ভিড় ছিল কমলাপুর ও বিমানবন্দর রেলস্টেশনে।

অন্যদিকে শুক্রবার টাঙ্গাইলে সুন্দরবন এক্সপ্রেসের বগি লাইনচ্যুতির ঘটনায় ট্রেনের শিডিউল বিপর্যয় সৃষ্টি হয়েছে। এ অবস্থায় শনিবার ট্রেন বিলম্বে ছাড়বে বলে আগাম ঘোষণা দিয়েছে রেল কর্তৃপক্ষ।

রেলওয়ের পরিচালক (জনসংযোগ) মাহবুবুর রহমান এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। শনিবার কমলাপুর স্টেশন থেকে যেসব ট্রেন বিলম্বে ছেড়ে যাবে, সেসব ট্রেনের তালিকা দিয়েছেন।

শনিবার কমলাপুর স্টেশন থেকে পশ্চিমাঞ্চলের অধিকাংশ ট্রেন দেরিতে ছাড়বে। বেলা সোয়া ১১টার ‘লালমনিরহাট ঈদ স্পেশাল' ট্রেন ১০ ঘণ্টা দেরিতে রাত সোয়া সাতটায় ঢাকা ছাড়বে। ৮ ঘণ্টা দেরি করবে ‘রংপুর এক্সপ্রেস’। সকাল ৯টার এই ট্রেনটি বিকেল ৫টায় কমলাপুর ছাড়বে।

সকাল ৮টার চিলাহাটিগামী ‘নীলসাগর এক্সপ্রেস’ ৮ ঘণ্টা দেরিতে বিকাল ৪ টায় ছাড়বে। রাজশাহীগামী ‘ধুমকেতু এক্সপ্রেস’ ট্রেনটি সকাল সাড়ে ৬টার পরিবর্তে ৬ ঘণ্টা দেরিতে দুপুর সাড়ে ১২টায় ছাড়বে। খুলনাগামী ‘সুন্দরবন এক্সপ্রেস’ ৫ ঘণ্টা দেরিতে বেলা ১১টা ২০ মিনিটে ছাড়বে। এছাড়াও পশ্চিমাঞ্চলগামী কয়েকটি ট্রেন ১ ঘণ্টার কম বিলম্বে ছাড়বে।

এর আগে গতকালশুক্রবার রাজশাহীগামী সিল্ক্কসিটি ও পদ্মা এক্সপ্রেস দেরি করে ৬ ঘণ্টা। ৪ ঘণ্টা দেরি করে রংপুর এক্সপ্রেস। সকাল ৬টার রাজশাহীগামী 'ধূমকেতু এক্সপ্রেস' ঢাকা থেকে ছেড়ে যায় ১১টায়। খুলনাগামী সুন্দরবন এক্সপ্রেস ঢাকা থেকে ৩ ঘণ্টা দেরিতে ছেড়ে গিয়ে টাঙ্গাইলে লাইনচ্যুত হয়। এ কারণে আড়াই ঘণ্টা ট্রেন চলাচল বন্ধ থাকে। দুপুর থেকে রাত পর্যন্ত পশ্চিমাঞ্চলের সব ট্রেন ৪ থেকে পাঁচ ঘণ্টা দেরিতে ছেড়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রেল কর্তৃপক্ষ,ট্রেনের শিডিউল বিপর্যয়,ট্রেন চলাচল,কমলাপুর রেলস্টেশন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close