reporterঅনলাইন ডেস্ক
  ০৪ আগস্ট, ২০১৯

ডেঙ্গুতে এবার প্রাণ গেলো ইডেন ছাত্রীর

ডেঙ্গুতে আক্রান্ত রোগীর মৃত্যু যেন থামছেই না। এবার রাজধানীতে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেলেন ইডেন কলেজের ছাত্রী। তার নাম শান্তা তানভির। রোববার বিকেলে রাজধানীর জাপান বাংলাদেশ ফ্রেন্ডশিপ হাসপাতালে তার মৃত্যু হয়।

ইডেন কলেজছাত্রীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন শান্তার শিক্ষক আজগর আলী কাঞ্চন।

শান্তা তানভির ইডেন কলেজের অ্যাকাউন্টিং দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন। তিনি থাকতেন ঢাকার হাজারীবাগে। গ্রামের বাড়ি গাজীপুরে। ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে তিনি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসা নিচ্ছিলেন।

এর আগে আজ বেলা সাড়ে ১১টার দিকে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মারা যান পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক (আইজিপি) শাহাব উদ্দীন কোরেশীর স্ত্রী সৈয়দা আক্তার (৫৪)। রাজধানীর স্কয়ার হাসপাতালের আইসিইউতে তার মৃত্যু হয়।

এ ছাড়া খুলনায় ডেঙ্গুতে আক্রান্ত হয়ে স্কুলছাত্রসহ দুজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। রোববার সকালে স্কুল ছাত্র মো. মঞ্জুর শেখ (১৫) খুলনার একটি বেসরকারি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। অপরদিকে, খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রাত ১২টার দিকে মর্জিনা বেগম (৬৫) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়।

স্বাস্থ্য অধিদপ্তরের ইমার্জেন্সি অপারেশনস সেন্টার ও কন্ট্রোল রুম থেকে প্রাপ্ত প্রতিবেদনে জানা যায়, গত ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে আক্রান্ত হয়ে এক হাজার ৮৭০ জন হাসপাতালে ভর্তি হয়েছেন। এর মধ্যে ঢাকার বিভিন্ন সরকারি হাসপাতালে ৬৫০, ক্লিনিকে ৪০৩ এবং ঢাকার বাইরে বিভিন্ন হাসপাতালে ৮১৭ জন ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে ভর্তি হয়েছেন।

পিডিএসও/রি.মা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ডেঙ্গু,ইডেন ছাত্রী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close