reporterঅনলাইন ডেস্ক
  ১৬ জুলাই, ২০১৯

সাংবাদিকদের স্বরাষ্ট্রমন্ত্রী

‘নিরাপত্তা সত্ত্বেও কুমিল্লার ঘটনা দুঃখজনক’

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, নিরাপত্তা থাকা সত্ত্বেও কুমিল্লার ঘটনা দুঃখজনক। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এ সময় আদালতকে আরো বেশি সজাগ থাকার পরামর্শ দিয়েছেন তিনি।

রাজধানীতে বর্ডার গার্ড বাংলাদেশ সদর দপ্তরে বিজিবি সদস্যদের বীরত্বপূর্ণ ও কৃতিত্বপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ পদক প্রদান শেষে সাংবাদিকদের এ কথা বলেন মন্ত্রী। আজ মঙ্গলবার পিলখানাস্থ বিজিবি সদর দপ্তরে বীরউত্তম ফজলুর রহমান খন্দকার মিলনায়তনে অনুষ্ঠানটি হয়।

বিজিবি সদস্যদের বীরত্বপূর্ণ ও কৃতিত্বপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ ৪টি ক্যাটাগরিতে মোট ৪৬ জনকে এই পদক প্রদান করা হয়। অনুষ্ঠানের শুরুতে বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল মো. সাফিনুল ইসলাম স্বাগত বক্তব্য দেন। পদকপ্র্রাপ্তদের ৯ জনকে বর্ডার গার্ড বাংলাদেশ পদক, ১৫ জনকে রাষ্ট্রপতি বর্ডার গার্ড পদক, ২ জনকে বর্ডার গার্ড বাংলাদেশ পদক সেবা এবং ২০ জনকে রাষ্ট্রপতি বর্ডার গার্ড পদক সেবা প্রদান করা হয়।

​প্রসঙ্গত, ১৫ জুলাই কুমিল্লা আদালতে হত্যা মামলার এক আসামি অপর আসামিকে ছুরিকাঘাতে খুন করেন। কুমিল্লার তৃতীয় অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ফাতেমা ফেরদৌসের আদালতে এ ঘটনা ঘটে। ঘটনায় নিহত যুবকের নাম ফারুক হোসেন (২৭)। অভিযুক্ত আবুল হাসানকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
স্বরাষ্ট্রমন্ত্রী,নিরাপত্তা,আসাদুজ্জামান খান কামাল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close