যুবরাজ ও ফরিদের ওয়ার্ড পরিদর্শনে মেয়র আতিক

প্রকাশ | ১৩ জুন ২০১৯, ২১:২৩

নিজস্ব প্রতিবেদক

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র মোঃ আতিকুল ইসলাম বৃহস্পতিবার নতুন সম্প্রসারিত তুরাগের এলাকার দু'টি ওয়ার্ড পরিদর্শন করেছেন। ওয়ার্ড দু'টি হচ্ছে তুরাগ এলাকার ৫২ ও ৫৪ নং ওয়ার্ড।

আজ সকাল দশটায় শুরু করে বিকেল চারটা পর্যন্ত তিনি এই দু’টি ওয়ার্ডের কামারপাড়া, তালতলা, নয়নী চালা, রাজাবাড়ী, পাকুরিয়া বাজার, বাদালদিসহ মোট দশটি পথসভায় যোগদান করেন।

এসব এলাকার জনগণ প্রথমবারের মতো মেয়রকে কাছে পেয়ে এলাকার উন্নয়ন সংক্রান্ত বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। পর্যায়ক্রমে সকল সমস্যার সমাধান করা হবে বলে মেয়র তাদেরকে আশ্বাস প্রদান করেন। মূলত এই দুটি ওয়ার্ডের অবকাঠামো উন্নয়নকল্পে তিনি এই পরিদর্শন করেন।

পথসভায় উপস্থিত জনগণের উদ্দেশে তিনি বলেন, ২০১৯-২০ অর্থবছরে সম্প্রসারিত এলাকাসমূহের উন্নয়ন কাজ শুরু হবে। প্রতিটি ওয়ার্ডে প্রশস্ত রাস্তা, ড্রেন, ফুটপাত, কমিউনিটি সেন্টার, খেলার মাঠ, পার্ক, কবরস্থান, বর্জ্য ব্যবস্থাপনার জন্য সেকেন্ডারি ট্রান্সফার স্টেশনসহ অন্যান্য অবকাঠামো নির্মাণ করা হবে। নিয়ম অনুযায়ী এসব অবকাঠামো নির্মাণের জন্য জায়গা অধিগ্রহণের প্রয়োজন হতে পারে। এসব অধিগ্রহণের জন্য মেয়র সকলের সহযোগিতা কামনা করেন। 

মেয়রের ওয়ার্ড পরিদর্শনকালে সঙ্গে ছিলেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাবিব হাসান, উত্তরা ১ নং ওয়ার্ড কাউন্সিলর আফসার উদ্দিন খান, ৫২ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ ফরিদ আহমেদ, ৫৪ নং ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন যুবরাজ, ডিএনসিসির প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল যুবায়ের সালেহীন, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা মোমিনুর রহমান মামুনসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃস্থানীয় নেতারা উপস্থিত ছিলেন। 

পিডিএসও/তাজ