reporterঅনলাইন ডেস্ক
  ১৩ মে, ২০১৯

উত্তরখানে ৩ লাশ

মা-মেয়েকে শ্বাসরোধ ও ছেলেকে গলাকেটে হত্যা

রাজধানীর উত্তরখানের ময়নারটেক এলাকায় তালাবদ্ধ বাসা থেকে উদ্ধার হওয়া মা ও তার ২ সন্তানের লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

সোমবার বিকেলে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ফরেনসিক মেডিসিন বিভাগের ডা. সোহেল মাহমুদ।

তিনি জানান, ছেলে মুহিব হাসানের গলায় যে আঘাতের চিহ্ন পাওয়া গেছে, সেটি দেখে মনে হয়েছে তাকে গলাকেটে হত্যা করা হয়েছে। মা জাহানারা খাতুন মুক্তার গলায় ও পেটে ছুরিকাঘাতের হালকা দাগ রয়েছে। তবে তার মৃত্যু হয়েছে শ্বাসরোধে। আর মেয়ে তাসফিয়া সুলতানা মিমের গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

ডা. সোহেল মাহমুদ আরও বলেন, লাশ তিনটি দেখে মনে হয়েছে ৭২ ঘণ্টার বেশি সময় আগের। দীর্ঘ সময় পার হওয়ায় বাহ্যিকভাবে এসব চিহ্ন ছাড়া অন্য কিছুই পাওয়া যায়নি। আমরা লাশের ভিসেরা সংগ্রহ করেছি, সে রিপোর্ট পেলে এবং সিন অব ক্রাইম ভিজিট করলেই বোঝা যাবে আসলে কিভাবে তাদের মৃত্যু হয়েছে।

এর আগে রোববার রাতে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে উত্তরখানের ময়নারটেক এলাকার একটি বাসা থেকে মা, তার ছেলে ও মেয়ের লাশ উদ্ধার করে পুলিশ।

উত্তরখান থানার ওসি হেলাল উদ্দিন জানান, ওই বাসা থেকে মা ও তার দুই সন্তানের গলিত লাশ উদ্ধার করা হয়। বিগত কয়েক দিন নিহতদের বাসার দরজা-জানালা সব বন্ধ ছিল। স্থানীয়দের সন্দেহ হওয়ায় তারা পুলিশে খবর দেয়।

উত্তরা জোনের অতিরিক্ত উপ-কমিশনার হাফিজুর রহমান জানান, স্থানীয় সূত্রে জানা গেছে, দেড় মাস আগে পরিবারটি এই বাসা ভাড়া নিয়েছিল। লাশের সঙ্গে ওই ঘর থেকে একটি চিরকুট মিলেছে, যাতে লেখা ‘আমাদের মৃত্যুর জন্য ভাগ্য দায়ী।’

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
উত্তরখান,লাশ উদ্ধার,ময়নাতদন্ত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close