মেননের গাড়িতে বাসের ধাক্কা

প্রকাশ : ২২ মার্চ ২০১৯, ১৬:০৮ | আপডেট : ২২ মার্চ ২০১৯, ১৬:১২

অনলাইন ডেস্ক

সুপ্রভাত পরিবহনের বাসচাপায় বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আবরার নিহত হওয়ার ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার সাবেক মন্ত্রী রাশেদ খান মেননের প্রাইভেটকারে ধাক্কা দিয়েছে বলাকা পরিবহনের একটি বাস। বাসের ধাক্কায় প্রাইভেটকারটি ক্ষতিগ্রস্ত হলেও প্রাণে রক্ষা পেয়েছেন সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন।

শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে রাজধানীর মহাখালী পুলিশ বক্সের সামনে বলাকা বাস সার্ভিসের একটি বাস (ঢাকা মেট্রো ব-১১-৯৬৮৪) মেননকে বহনকারী প্রাইভেটকারকে ধাক্কা দেয়। এ সময় গাড়ির ভেতরে ছিলেন রাশেদ খান মেনন। তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের দিকে যাচ্ছিলেন।

ওয়ার্কার্স পার্টির অফিস থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে গাড়িতে করে যাওয়ার সময় শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে মহাখালী পুলিশ বক্সের সামনে বলাকা বাস মেননের গাড়িতে ধাক্কা দেয়। ঘটনাস্থলে থাকা কর্তবরত সার্জেন্ট বাসটি থামিয়ে চালককে আটক করেন।

জিজ্ঞাসাবাদে চালক জানান, বাসটির কোনো কাগজপত্র নেই। তারও লাইসেন্স ছিল না। এমনকি গাড়ির ফিটনেসও নেই।

বাস ও চালক বনানী থানায় রয়েছে বলে ওয়ার্কার্স পার্টির পাঠানো বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে বনানী থানার ইন্সপেক্টর (তদন্ত) বোরহান উদ্দিন জানান, সকালে খবর পাওয়ার পরই থানার এসআই মোখলেছুর রহমানকে পাঠানো হয়। তিনি ঘটনাস্থলে পৌঁছে ট্রাফিক পুলিশ সদস্যদের সহযোগিতায় বাস ও চালককে আটক করে থানা হেফাজতে রাখা হয়।

এ ব্যাপারে এসআই মোখলেছুর রহমান জানান, ওই বাসটির বিরুদ্ধে আগেও মোবাইল কোর্টে মামলা হয়েছে। মেলেনি চালকের লাইসেন্সও। ওই চালকের বিরুদ্ধেও মামলা হওয়ায় লাইসেন্স জব্দ রয়েছে। তাৎক্ষণকভাবে আটক চালকের নাম জানাতে পারেননি তিনি।

পিডিএসও/রি.মা