reporterঅনলাইন ডেস্ক
  ০৩ মার্চ, ২০১৯

ওবায়দুল কাদেরকে দেখতে হাসপাতালে রাষ্ট্রপতি

গুরুতর অসুস্থ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে দেখতে হাসপাতালে যাচ্ছেন রাষ্ট্রপতি আব্দুল হামিদ।

রোববার বিকেল সাড়ে চারটার দিকে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ওবায়দুল কাদেরকে দেখতে যান।

বিএসএমএমইউ প্রো-ভিসি মো. শহীদুল্লাহ সিকদার বলেন, ‘উনার অবস্থা ক্রিটিক্যাল। আমরা তাকে সর্বোচ্চ চিকিৎসা দেয়ার চেষ্টা করছি। তার পরিবার ও প্রধানমন্ত্রী চাইলে তাকে বিদেশে পাঠানো যেতে পারে।’

এর আগে হৃদরোগে আক্রান্ত ওবায়দুল কাদেরকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেয়ার প্রক্রিয়া চলছে বলে জানান তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। রোববার বেলা সাড়ে ১১টার দিকে হাসপাতালে সেতুমন্ত্রীকে দেখতে গিয়ে তিনি সাংবাদিকদের একথা জানান।

মন্ত্রীর ভাতিজা তমালও জানান, বিকেলের মধ্যে ওবায়দুল কাদেরকে এয়ার অ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুর নেওয়া হবে। সেই প্রস্তুতি চলছে। সেই লক্ষ্যে ওবায়দুল কাদেরের স্ত্রী প্রস্তুতি নিচ্ছেন।

আজ সকাল সাড়ে ৭টার দিকে বুকে ব্যথা অনুভব করলে ওবায়দুল কাদেরকে বঙ্গবন্ধু মেডিকেলে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়। সেখানে এনজিওগ্রাম শেষে তার হার্টে তিনটি ব্লক ধরা পড়েছে বলে জানা গেছে। পরে তাকে সিসিইউতে নেয়া হয়।

পিডিএসও/রি.মা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ওবায়দুল কাদের,রাষ্ট্রপতি,হাসপাতাল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close