reporterঅনলাইন ডেস্ক
  ১৭ ফেব্রুয়ারি, ২০১৯

আবুধাবির পথে প্রধানমন্ত্রী

জার্মানি সফর শেষে সংযুক্ত আরব আমিরাতের আবুধাবির উদ্দেশে রওনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার স্থানীয় সময় রাত ১০টায় ইতিহাদ এয়ারওয়েজের ইওয়াই-০০৪ ফ্লাইটে জার্মানির মিউনিখ আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সংযুক্ত আবুধাবির উদ্দেশে রওনা দেন তিনি।

মিউনিখ নিরাপত্তা সম্মেলনে যোগদান এবং আবুধাবিতে একটি আন্তর্জাতিক প্রতিরক্ষা প্রদর্শনীতে যোগ দিতে ৬ দিনের সরকারি সফরে দেশের বাইরে রয়েছেন প্রধানমন্ত্রী। ১৭ থেকে ১৯ ফেব্রুয়ারি আবুধাবি সফরকালে শেখ হাসিনা সংযুক্ত আরব আমিরাতে চতুর্দশ আন্তর্জাতিক প্রতিরক্ষা প্রদর্শনীতে অংশ নেবেন।

সংযুক্ত আরব আমিরাত সফরকালে দেশটির ভাইস প্রেসিডেন্ট, প্রধানমন্ত্রী ও আমিরাত অব দুবাইয়ের শাসক শেখ মোহাম্মাদ বিন রশিদ আল মাকতুমের সঙ্গে দ্বিপক্ষীয় বৈঠক করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এছাড়া আল বাহার প্যালেসে সংযুক্ত আরব আমিরাতের প্রতিষ্ঠাতা ও প্রথম প্রেসিডেন্ট এবং আবুধাবির শাসক মরহুম শেখ জায়েদ বিন সুলতান আল নাহিয়ানের স্ত্রী শেখ ফাতিমা বিনতে মুবারক আল কেতবি এবং আবুধাবির মহাসচিব, ক্রাউন প্রিন্স শেখ মোহাম্মদ বিন সুলতান আল নাহইয়ানের সঙ্গে শেখ হাসিনার বৈঠক হওয়ার কথা রয়েছে। আবুধাবিতে প্রবাসী বাংলাদেশিদের এক সংবর্ধনা অনুষ্ঠানেও যোগ দেবেন প্রধানমন্ত্রী।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শেখ হাসিনা,প্রধানমন্ত্রী,আবুধাবি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close