reporterঅনলাইন ডেস্ক
  ১৭ জানুয়ারি, ২০১৯

জনপ্রশাসন মন্ত্রণালয় পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী

নতুন সরকার গঠনের পর মন্ত্রণালয় পরিদর্শন করা শুরু করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার সকালে জনপ্রশাসন মন্ত্রণালয় পরিদর্শন করেন তিনি। এ সময় মন্ত্রণালয়ের কাজকর্মের খোঁজখবর নেন। নির্বাচনী ইশতেহার বাস্তবায়নে মন্ত্রণালয়কে প্রয়োজনীয় দিকনির্দেশনা দেন। কর্মকর্তা কর্মচারীদের উদ্দেশে নির্দেশনামূলক বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী।

তাদের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, আপনাদের জন্য সুযোগ-সুবিধা অনেক বাড়ানো হয়েছে। এখন কেউ দুর্নীতি করলে ছাড় দেওয়া হবে না। সবাইকে সততার সঙ্গে কাজ করার আহ্বান জানান প্রধানমন্ত্রী।

দুর্নীতি নির্মূলের দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে শেখ হাসিনা বলেন, জঙ্গি ও সন্ত্রাস যেভাবে নির্মূল করা হয়েছে, দেশ থেকে দুর্নীতিও সেভাবে দূর করা হবে। মাদক, জঙ্গিবিরোধী অভিযানের মতো দুর্নীতিবিরোধী অভিযানও চলবে।

সকাল ১০টার দিকে সচিবালয়ে প্রবেশ করেন নতুন সরকারের প্রধানমন্ত্রী। এ সময় জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, মন্ত্রণালয়ের সচিবসহ জ্যেষ্ঠ কর্মকর্তারা তাকে ফুল দিয়ে স্বাগত জানান।

গতবারের মতো এবারো সরকার গঠনের পর বিভিন্ন মন্ত্রণালয় ও বিভাগ পরিদর্শন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জনপ্রশাসন মন্ত্রণালয় পরিদর্শনের মাধ্যমে সেই কার্যক্রম শুরু করলেন তিনি। কাজে গতিশীলতা আনতে ও প্রয়োজনীয় দিকনির্দেশনা দিতেই প্রতিটি মন্ত্রণালয় পরিদর্শন কর্মসূচি প্রধানমন্ত্রীর।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শেখ হাসিনা,প্রধানমন্ত্রী,জনপ্রশাসন মন্ত্রণালয়
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close