আমি ভাগ্যবান, মানুষের পাশে দাঁড়াতে পেরেছি : মোঃ তাজুল ইসলাম

প্রকাশ : ১০ জানুয়ারি ২০১৯, ২০:৫৯ | আপডেট : ১০ জানুয়ারি ২০১৯, ২১:১০

হাসান ইমন
ama ami

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী (এলজিআরডি) মো. তাজুল ইসলাম বলেছেন, আমি ছোটবেলা থেকে আল্লাহর কাছে প্রার্থনা করতাম, যেন আমি মানুষের পাশে দাঁড়াতে পারি। এখন আমি খুব ভাগ্যবান! মানুষের পাশে দাঁড়াতে পেরেছি। ১৯৯৬ সালের পর থেকে চার  বার সংসদ সদস্য নির্বাচিত হয়ে লাকসাম-মনোহরগঞ্জ এলাকায় উন্নয়নকর্মকাণ্ডে অবদান রাখতে পেরেছি। 

বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় রাজধানীর কাকরাইলস্থ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে (আইইডিবি) লাকসাম-মনোহরগঞ্জ বঙ্গবন্ধু পরিষদ আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

লাকসাম-মনোহরগঞ্জ বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক ওসামন গণি ভূঁইয়ার সঞ্চালনায় সভাপতিত্ব করেন পরিষদের সভাপতি অহিদ উল্ল্যাহ মজুমদার। 

এলজিআরডি মন্ত্রী বলেন, এ আসনে অবকাঠামোগত নানা উন্নয়ন কর্মকাণ্ড সফলভাবে পরিচালনার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভিন্ন দায়িত্ব পালনে খুব সক্রিয় ছিলাম। ধীরে ধীরে তার আস্থাভাজন লোক হিসেবে পরিণত হলাম। তার ফলশ্রুতিতে গত মেয়াদে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় কমিটির সভাপতির দায়িত্ব দিয়েছিলেন। এ মন্ত্রণালয়ের সমস্যা জর্জরিত নানা বিষয় এবং নানা বিতর্কের বিষয়গুলি খুব সহজে সমাধান দিয়েছি। ফলে প্রধানমন্ত্রী খুশি হয়ে আজ আমাকে এ গুরু দায়িত্ব দিয়েছেন। আমি তাকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাই। 

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, লাকসাম পৌরসভা চেয়ারম্যান অধ্যাপক আবুল খায়ের, মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি মাষ্টার আবদুল কাইয়ুম, লাকসাম-মনোহরগঞ্জ বঙ্গবন্ধু পরিষদের উপদেষ্টা মণ্ডলীর সদস্য এনায়েত উল্ল্যাহ এফসিএ ও আবদুল কাদের মিলু প্রমুখ। 

পিডিএসও/রিহাব