reporterঅনলাইন ডেস্ক
  ২৭ ডিসেম্বর, ২০১৮

ভোটে জামায়াতে ইসলামীকে বর্জন করুন : আল্লামা মাসঊদ

একাদশ জাতীয় নির্বাচনের ভোটে জামায়াতে ইসলামীকে বর্জনের আহ্বান জানিয়েছেন বাংলাদেশ জমিয়তুল উলামার চেয়ারম্যান ও ঐতিহাসিক শোলাকিয়ার গ্র্যান্ড ইমাম শাইখুল হাদিস আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদ। বৃহস্পতিবার দুপুরে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ আহ্বান জানান।

বিবৃতিতে তিনি বলেছেন, ইসলামের দুশমন, সাহাবায়ে কেরামের সমালোচনাকারী জামায়াতে ইসলামীকে নির্বাচনে বর্জন করতে হবে। এরা যে কোনো প্রতীকেই নির্বাচন করুক না কেন, তাদেরকে প্রতিহত করা ঈমানের দাবি। ভোট একটি পবিত্র আমানত। এই আমানত জামায়াতে ইসলামী ও তাদের দোসরদের প্রয়োগ করা মানে ইসলাম, দেশ ও মানবতার বিরুদ্ধে স্পষ্ট বিশ্বাসঘাতকতা।

জামায়াতে ইসলামীর মধুর বচন থেকে সাবধান ও সতর্ক থাকার আহ্বান জানিয়ে ফরীদ উদ্দীন মাসঊদ বলেন, একাত্তরের পরাজিত শক্তি সহজসরল সাধারণ মানুষদের সহযোগিতা নিয়ে আবারো তারা নির্বাচনে জয় তুলে নিতে ভোটে দাঁড়িয়েছে। এদেরকে ভোটের মতো আমানত দেয়া যাবে না। এদের থেকে সতর্ক থাকতে হবে। সংসদের মতো গুরুত্বপূর্ণ জায়গায় পৌঁছতে দেশবিরোধীদের সহযোগিতা করা থেকে বিরত থাকুন।

কোনো অবৈধ দলের প্রার্থীদের ভোট না দেয়ার আহ্বান জানিয়ে আল্লামা মাসঊদ বলেন, একটি বিশেষ দলের উপর ভর করে জামায়াত আবারো মানুষের দুয়ারে যাচ্ছে। দুঃখ ও পরিতাপের বিষয় হলো, এতদিন যারা জামায়াত ও মওদুদীদের বিরোধিতা করেছে, তাদের বিরুদ্ধে বই লিখেছে। আজ তারা তাদের সঙ্গে আঁতাত করেছে। কোনো জোটভোট নয়, মুক্তিযুদ্ধের পরাজিত শক্তিকে পরাস্ত করতে হবে।

বাংলাদেশের মাটিকে পবিত্র মাটি হিসেবে উল্লেখ করে আল্লামা মাসঊদ বলেন, জামায়াতকে ভোট দিলে হাজারও মানুষের রক্ত মাড়িয়ে অর্জিত স্বাধীনতার প্রতি অবমাননা হিসেবে গণ্য হবে। এ ব্যাপারে নিজেও সর্তক থাকুন এবং অন্যদেরও সতর্ক রাখুন।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদ,জামায়াতে ইসলামী,একাদশ জাতীয় সংসদ নির্বাচন,বিবৃতি
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close