উত্তরখানে বাসায় আগুন : নিহত বেড়ে ৫

প্রকাশ : ১৭ অক্টোবর ২০১৮, ১০:২১

অনলাইন ডেস্ক

রাজধানীর উত্তরখানে ব্যাপারিপাড়ায় একটি বাসায় গ্যাস লাইনের লিকেজ থেকে অগ্নিকাণ্ডে দগ্ধ আটজনের আরো দুজন মারা গেছেন। মঙ্গলবার রাতে পূর্ণিমা (৩৫) ও বুধবার সকালে ডাবলু (৩৩) নামে দুজন মারা যান। আগুনে ডাবলুর শরীরের ৬৫ শতাংশ এবং পূর্ণিমার ৮০ শতাংশ দগ্ধ হয়েছিল। এ নিয়ে এ দুর্ঘটনায় পাঁচজন মারা গেলেন। দগ্ধ আটজন একই পরিবারের সদস্য।

ঢামেক পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে ‌রোববার সকাল সু‌ফিয়া এবং শনিবার আজিজুল ও মুস‌লিমা নামে তিনজন ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

শনিবার ভোর ৪টার দিকে তিনতলা একটি বাড়ির নিচতলায় গ্যাস লাইনের লিকেজ থেকে আগুনের সূত্রপাত হয়। এতে একই পরিবারের আটজন দগ্ধ হন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করেন উত্তরা ফায়ার স্টেশনের কর্মীরা। এ ঘটনায় হাসপাতালে ভর্তি আছেন আনজু (২৫), আব্দুল্লাহ (৫) ও সাগর (১২)।

হাসপাতালের বার্ন ইউনিট সূত্র জানায়, আনজুর ৬ শতাংশ, আব্দুল্লাহর ১২ শতাংশ এবং সাগরের শরীরের ৬৩ শতাংশ পুড়ে গেছে। আহতদের গ্রামের বাড়ি পাবনার ভাঙ্গুরা উপজেলার গোবিন্দপুর এলাকায়।

পিডিএসও/হেলাল