আলেম মুক্তিযোদ্ধা প্রজন্মের বিবৃতি

পরাজিত শক্তি আল্লামা শফীর বিরোধিতা করছে

প্রকাশ : ১৫ অক্টোবর ২০১৮, ১৬:২৭

অনলাইন ডেস্ক
ama ami

জামায়াতে ইসলামীর সঙ্গে দীর্ঘ দিনের প্রেমের কারণেই একাত্তরের পরাজিত শক্তি আল্লামা আহমদ শফীর বিরোধিতা করছে বলে মন্তব্য করেছেন আলেম মুক্তিযোদ্ধা প্রজন্ম ফোরামের প্রেসিডেন্ট ও ইকরা বাংলাদেশের প্রিন্সিপাল মাওলানা সদরুদ্দীন মাকনুন।

তিনি বলেন, একাত্তরে একশ্রেণির নামধারী ও লেবাসধারী কিছু মানুষ ধর্মের নাম ব্যবহার করে আমাদের মা-বোনদের উপরে ঝাঁপিয়ে পড়েছিল। হত্যা-খুন-ধর্ষণ করতেও তারা দ্বিধা করেনি। সোমবার দুপুরে আলেম মুক্তিযোদ্ধা প্রজন্ম ফোরামের কেন্দ্রীয় অফিস রাজধানীর খিলগাঁও থেকে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে মাওলানা মাকনুন এসব কথা বলেন।

প্রজন্ম ফোরামের প্রেসিডেন্ট বলেন, মুক্তিযুদ্ধের ৪৭ বছর পরও সেসব চক্রান্তকারীরা সজাগ ও তৎপর রয়েছে। একাত্তরের পরাজিত শক্তিকে এ দেশের আলেম-উলামা আর মাথা উঁচু করে বড় গলায় কথা বলতে দেবে না। ধর্মের নাম ব্যবহার করে আর কোনো দিন খুন-ধর্ষণ করতে দেয়া হবে না। ইসলামকে মানুষ ভালোবাসে বলেই দুষ্কৃতকারীরা ধর্মাশ্রয়ী হয়। এদেরকে চিহ্নিত করা সময়ের দাবি।

যারা আহমদ শফীর বিরোধিতা করছে তারা নাবালক মানুষের কাতারেই রয়ে গেছে উল্লেখ করে মাওলানা মাকনুন বলেন, আল্লামা শফী বাংলাদেশের আলেমকুলের রত্ন। মুক্তিযুদ্ধের পরাজিত শক্তি তাদের স্বার্থে ব্যবহার করতে পারছে না বলে তাদের ঘেউ ঘেউ বেড়ে গেছে। এ দেশের মানুষ জানে সত্যটা কী? মধুলোভীরা সামনে নির্বাচন বলেই এভাবে মিথ্যাচার শুরু করেছে।

বেয়াদব প্রজন্মকে চিহ্নিত করে ইকরা বাংলাদেশের প্রিন্সিপাল বলেন, আমরা আকাবিরদের দেখানো সত্যসুন্দর পথে থাকতে চাই। শরীক হতে চাই আকাবিরদের মিছিলে। আদর্শহীন প্রজন্ম থেকে আমরা আল্লাহর কাছে পানাহ চাই।

পিডিএসও/হেলাল