কর্মসূচি সফল করায় সংশ্লিষ্টদের ধন্যবাদ সেতুমন্ত্রীর

প্রকাশ : ১৫ অক্টোবর ২০১৮, ১৫:৫৬ | আপডেট : ১৫ অক্টোবর ২০১৮, ১৬:০৭

অনলাইন ডেস্ক

প্রধানমন্ত্রী শেখ হাসিনা রোববার মাওয়া, জাজিরা ও শিবচরে সেতু বিভাগ, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ এবং রেলপথ মন্ত্রণালয়ের অধীনস্থ কয়েকটি উন্নয়ন প্রকল্প উদ্বোধন ও পরিদর্শন করেন। এ উপলক্ষে আয়োজিত কর্মসূচিসমূহ সফল করায় সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ সোমবার এক ধন্যবাদপত্রে মন্ত্রী বাংলাদেশ সেনাবাহিনী, মাদারীপুর, শরীয়তপুর ও মুন্সীগঞ্জের জেলা ও উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, আনসার-ভিডিপি, বিআইডব্লিউটিএ, তিন জেলার সরকারি দফতরসমূহ, গণমাধ্যম, স্থানীয় বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধিসহ সংশ্লিষ্ট সকলকে সহযোগিতার জন্য আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

মন্ত্রী স্বতঃস্ফূর্তভাবে এবং উৎসবমুখর পরিবেশে অংশগ্রহণের মধ্য দিয়ে সমাবেশসহ কর্মসূচি সফল করায় আমন্ত্রিত অতিথি এবং সর্বস্তরের জনগণকে ধন্যবাদ জানান। দেশের উন্নয়ন কার্যক্রম এগিয়ে নিতে ভবিষ্যতেও সংশ্লিষ্ট সকলের সহযোগিতা অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

উল্লেখ্য, রোববার প্রধানমন্ত্রী সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় এবং এবং রেলপথ মন্ত্রণালয়ের অধীনে বাস্তবায়নাধীন পদ্মা সেতুর নামফলক উন্মোচন ও সেতু প্রকল্পের ষাট ভাগ কাজের সার্বিক অগ্রগতির ঘোষণা প্রদান, ঢাকা-খুলনা মহাসড়কে যাত্রাবাড়ী-মাওয়া-ভাংগা চার লেনে উন্নয়ন প্রকল্পের চলমান কাজ পরিদর্শন, পদ্মা সেতু রেল সংযোগ প্রকল্পের নির্মাণ কাজ এবং মূল নদীশাসন কাজসংলগ্ন স্থায়ী নদীতীর প্রতিরক্ষামূলক কাজের উদ্বোধন করেন।

পিডিএসও/হেলাল