reporterঅনলাইন ডেস্ক
  ১৮ সেপ্টেম্বর, ২০১৮

একে অপরকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন হাসিনা-মোদি

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনা আজ বক্তৃতার সময় বলেন, আপনার জন্মদিনে আপনাকে শুভেচ্ছা জানাচ্ছি। অপরদিকে আগামী ২৮ সেপ্টেম্বর শেখ হাসিনার জন্মদিন। এ উপলক্ষে আগাম শুভেচ্ছা জানিয়েছেন নরেন্দ্র মোদি।

মঙ্গলবার বিকেলে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তারা একে অপরকে এই শুভেচ্ছা জানান। বাংলাদেশ প্রান্তে প্রধানমন্ত্রীর সরকারি বাস ভবন গণভবনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

তিনটি নির্মাণ প্রকল্পের উদ্বোধন করতে আট দিনের মধ্যে আজ আবারও এই ভিডিও কনফারেন্সে যুক্ত হলেন দুই দেশের প্রধানমন্ত্রী। এর আগে গত ১০ সেপ্টেম্বর ভিডিও কনফারেন্সে কথা বলেছিলেন তারা।

আজ ইন্ডিয়া-বাংলাদেশ ফ্রেন্ডশিপ পাইপ লাইন নির্মাণ প্রকল্প, বাংলাদেশ রেলওয়ে ঢাকা-টঙ্গী সেকশনে তৃতীয় ও চতুর্থ ডুয়েলগেজ লাইন এবং টঙ্গী-জয়দেবপুর সেকশন ডুয়েল গেজ ডাবল লাইন নির্মাণ (১ম সংশোধিত) প্রকল্পের উদ্বোধন উপলক্ষে এই ভিডিও কনফারেন্সের আয়োজন করা হয়।

এর আগে গত ১০ সেপ্টেম্বর ভারত ও বাংলাদেশের দুই প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে যৌথভাবে আখাউড়া-আগরতলা ডুয়েল গেজ রেল লাইন নির্মাণ কাজ, কুলাউড়া-শাহবাজপুর বিভাগের রেলপথের সংস্কার প্রকল্প এবং বাংলাদেশের জাতীয় গ্রিডে ভারত থেকে ভেড়ামারায় নবনির্মিত ৫শ’ মেগাওয়াট এইচভিডিসি ব্যাক টু ব্যাক কেন্দ্রের দ্বিতীয় বন্টকের উদ্বোধন করেন।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
একে অপরকে,জন্মদিনের শুভেচ্ছা,হাসিনা-মোদি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close