মেডিকেল বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী খালেদার চিকিৎসা

প্রকাশ : ০৯ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৪১ | আপডেট : ১০ সেপ্টেম্বর ২০১৮, ০৯:১২

অনলাইন ডেস্ক

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল জানিয়েছেন, খালেদা জিয়ার চিকিৎসায় শিগগিরই একটি বিশেষ মেডিকেল বোর্ড বসবে। তার শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করে বোর্ড সিদ্ধান্ত নিবে। সে অনুযায়ী বিএনপি নেত্রীর চিকিৎসায় সর্বোচ্চ ব্যবস্থা গ্রহণ করা হবে। রোববার বিকেলে সচিবালয়ে নিজ কক্ষে সাংবাদিকদের এ তথ্য জানান তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, খালেদা জিয়ার স্বাস্থ্যের ব্যাপারে আমাদের বিশেষ নজর আছে। একজন চিকিৎসক ও একজন ফার্মাসিস্ট নিয়োগ করা আছে। তারা তাকে প্রতি সপ্তাহে একবার করে দেখে থাকেন।

তিনি বলেন, জেলকোড অনুযায়ী খালেদা জিয়ার সুচিকিৎসা চলছে। এরপরও বিএনপি যেহেতু বিশেষ অনুরোধ করেছেন, তাই আমরা খালেদা জিয়ার চিকিৎসায় মেডিকেল বোর্ড বসাবো। সেখানে চিকিৎকরা যদি কোনো ব্যবস্থা নিতে বলেন, আমরা সে ব্যবস্থা নিবো।

এর আগে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের নেতৃত্বে দলের ৭ শীর্ষ নেতার একটি প্রতিনিধিদল স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠক করেন। সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠকের পর সাংবাদিকদের ব্রিফিংয়ে মির্জা ফখরুল জানান, খালেদা জিয়া গুরুতর অসুস্থ। তাকে বিশেষায়িত একটি হাসপাতালে চিকিৎসা দেওয়ার কথা বলেছি আমরা। জানিয়েছি খালেদা জিয়ার পছন্দ ইউনাইটেড হাসপাতাল। সেখানে যেন তাকে চিকিৎসা দেওয়া হয়।

পিডিএসও/তাজ