রাজধানীতে বাসচাপায় পুলিশ কর্মকর্তা নিহত

প্রকাশ : ০২ সেপ্টেম্বর ২০১৮, ২১:৫০

অনলাইন ডেস্ক

রাজধানীর মিরপুরের রাইনখোলা এলাকায় ‘ঈগল পরিবহনের’ একটি বাসের ধাক্কায় রূপনগর থানার উপ-পরিদর্শক (এসআই) উত্তম কুমার নিহত হয়েছেন। তিনি মিরপুরের বেড়িবাঁধ থেকে বাসটি জব্দ করে থানায় নিয়ে আসছিলেন। 

রোববার বিকেল সাড়ে তিনটায় রাজধানীর শাহ আলী থানাধীন রাইনখোলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। রূপনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ শাহ আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নিহতের মরদেহ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় ঘাতক বাসটি জব্দসহ বাসের চালক ও তার সহকারীকে আটক করা হয়েছে।

পুলিশ জানায়, চার দিন আগে ঈগল পরিবহনের এই বাসটি মিরপুরের বেড়িবাঁধ এলাকায় দুর্ঘটনার কবলে পড়ে। এ নিয়ে রূপনগর থানায় একটি অভিযোগ জমা পড়ে। এসআই উত্তম রোববার বাসটি খুঁজে পেয়ে জব্দ করেন। পরে তিনি বাসটিকে থানায় নিয়ে আসছিলেন। ঘটনার সময় বৃষ্টি হচ্ছিল। ছুটির দিন হওয়ায় রাস্তা ছিল ফাঁকা।

দারুস সালাম জোনের এসি জাহাঙ্গীর আলম জানান, ঈগল পবিহনের সামনে ছিল উত্তম কুমারের মোটরসাইকেল। পেছন থেকে বাসটি তাকে চাপা দিলে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পিএসডি/ এআই