reporterঅনলাইন ডেস্ক
  ২২ আগস্ট, ২০১৮

‘জনগণ খুশি থাকলে ভোট দিয়ে আবারও ক্ষমতায় আনবে’

জনগণ খুশি থাকলে, তারা ভোট দিলে আবারও ক্ষমতায় আসবো। ভোট না দিলে আফসোস নেই। বললেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার গণভবনে ঈদ শুভেচ্ছা বিনিময়ের সময় সাংবাদিকদের সঙ্গে তিনি এ কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, ঈদ সবার জন্য আনন্দ ও খুশি বয়ে আনুক। জনগণ যাতে আনন্দ উৎসব করতে পারে সেজন্য যথাসাধ্য চেষ্টা করে যাচ্ছি। দেশের মানুষের সুখ-সমৃদ্ধির জন্য কাজ করে যাচ্ছি।

সরকারের উন্নয়ন চিত্র নিজ নিজ এলাকায় গিয়ে মানুষের কাছে তুলে ধরার জন্য উপস্থিত নেতাকর্মীদের নির্দেশ দিয়ে প্রধানমন্ত্রী বলেন, এখানে স্লোগান না দিয়ে এলাকায় যান। আমরা কী কী কাজ করেছি জনগণকে তো তা জানাতে হবে।

প্রধানমন্ত্রী বলেন, ঈদ যাতে নির্বিঘ্ন হয় সেজন্য আইনশৃঙ্খলা বাহিনী অক্লান্ত পরিশ্রম করছে। মানুষ যেন ভালো থাকে, তারা যেন উন্নত ও সুন্দর জীবন পায়, শিক্ষা-চিকিৎসা-বাসস্থান পায় সেজন্য চেষ্টা করে যাচ্ছি।

জাতির পিতাসহ ১৫ আগস্টের শহিদদের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়ে শেখ হাসিনা বলেন, ১৫ আগস্ট আমরা মা-বাবা ভাই বোন সবাইকে হারিয়েছি। আমরা দু'টি বোন বেঁচে আছি। আপনারা ১৫ আগস্ট ও ২১ আগস্টের শহিদের জন্য দোয়া করবেন। আমাদের জন্য দোয়া করবেন।

এর আগে প্রধানমন্ত্রী গণভবনে দলীয় নেতাকর্মী, রাজনীতিবিদ, সামরিক-বেসামরিক কর্মকর্তাসহ সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। পরে বিভিন্ন দেশের কূটনীতিকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জনগন,খুশি,ক্ষমতা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close