reporterঅনলাইন ডেস্ক
  ১৫ আগস্ট, ২০১৮

ঢাকায় গোলাম সারওয়ারের মরদেহ

সমকাল সম্পাদক গোলাম সারওয়ারের মরদেহ সিঙ্গাপুর থেকে দেশে এসেছে। মঙ্গলবার রাত ১০টা ৫০ মিনিটের দিকে সিঙ্গাপুর এয়ারলাইনসের একটি উড়োজাহাজে সিঙ্গাপুর থেকে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায় বিশিষ্ট এই সাংবাদিকের মরদেহ।

বিমানবন্দরের আনুষ্ঠানিকতা শেষে পরিবারের সদস্য ও সমকালের সহকর্মীরা গোলাম সারওয়ারের মরদেহ গ্রহণ করেন। এ সময় সেখানে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। পরিবারের সদস্য ও দীর্ঘদিনের সহকর্মীরা কান্নায় ভেঙে পড়েন।

সমকালের নগর সম্পাদক শাহেদ চৌধুরী জানান, বিমানবন্দর থেকে গোলাম সারওয়ারের মরদেহ নিয়ে যাওয়া হয় তার উত্তরার বাসভবনে। তারপর তার মরদেহ রাখা হয় বারডেম হাসপাতালের হিমঘরে। সমকাল কর্তৃপক্ষ জানিয়েছে, আজ বুধবার গোলাম সারওয়ারের মরদেহ নিয়ে যাওয়া হবে তার জন্মস্থান বরিশালের বানারীপাড়ায়। সেখানে শ্রদ্ধা ও জানাজা শেষে তার মরদেহ ঢাকায় আনা হবে।

শাহেদ চৌধুরী জানান, কাল বৃহস্পতিবার সকাল নয়টায় গোলাম সারওয়ারের মরদেহ নেওয়া হবে তার প্রিয় কর্মস্থল সমকাল কার্যালয়ে। সেখানে সহকর্মীদের শ্রদ্ধা নিবেদন শেষে বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় মাঠে তার জানাজা অনুষ্ঠিত হবে। এরপর সম্মিলিত সাংস্কৃতিক জোটের ব্যবস্থাপনায় বেলা ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত সমকাল সম্পাদকের মরদেহ সর্বস্তরের জনগণের শ্রদ্ধার জন্য রাখা হবে কেন্দ্রীয় শহীদ মিনারে। শ্রদ্ধা জানানোর পর তার মরদেহ নেওয়া হবে জাতীয় প্রেসক্লাব প্রাঙ্গণে। সংবাদকর্মীরা সেখানে গোলাম সারওয়ারের প্রতি শ্রদ্ধা নিবেদন করবেন। সেখানে বাদ জোহর তার জানাজা অনুষ্ঠিত হবে। বাদ আসর মিরপুর শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হবেন গোলাম সারওয়ার।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সমকাল,গোলাম সারওয়ার,মরদেহ,সাংবাদিক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close