reporterঅনলাইন ডেস্ক
  ০৯ আগস্ট, ২০১৮

ট্রেনের টিকিট পেতে কমলাপুরে বাড়তি ভিড়

আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ঘরমুখো মানুষের জন্য ট্রেনের আগাম টিকিট বিক্রি শুরু হয়েছে গতকাল বুধবার। ঈদযাত্রায় ট্রেনের আগাম টিকিট বিক্রি চলবে ১২ আগস্ট পর্যন্ত।

দ্বিতীয় দিন হিসেবে আজ বৃহস্পতিবার ট্রেনের টিকিট প্রাপ্তিতে ভিড় আরো বেড়েছে। ‍আজ ১৮ আগস্টের আগাম টিকেট দেয়া হচ্ছে।

এ দিনের টিকিট পেতে কমলাপুরে বুধবার সন্ধ্যার পর থেকেই ছিল মানুষের ভিড়। ২৬টি কাউন্টার থেকে টিকিট দেয়া হচ্ছে। এর মধ্যে ২টি কাউন্টার নারীদের জন্য সংরক্ষিত আছে। প্রতিটি কাউন্টারের সামনে মানুষের দীর্ঘ লাইন। এই লাইনে কেউ দাঁড়িয়েছেন গতকাল সন্ধ্যায়, রাতে, কেউবা আজ ভোরে এসে যুক্ত হয়েছেন।

এদিকে সকাল আটটা থেকে ২৬টি কাউন্টার থেকে টিকিট দেওয়া হচ্ছে। ঢাকা ও চট্টগ্রাম স্টেশন থেকে টিকিট দেওয়া হচ্ছে। বুধবার দেওয়া হয় ১৭ আগস্টের টিকিট। আজ দেওয়া হচ্ছে ১৮ আগস্টের টিকিট। ১০ আগস্ট ১৯ আগস্টের, ১১ আগস্ট ২০ আগস্টের এবং ১২ আগস্ট ২১ আগস্টের অগ্রিম টিকিট দেওয়া হবে। একইভাবে ১৫ আগস্ট থেকে শুরু হবে ঈদ ফেরত যাত্রীদের জন্য ট্রেনের আগাম টিকিট বিক্রি। ঈদ ফেরত অগ্রিম টিকিট রাজশাহী, খুলনা, রংপুর, দিনাজপুর ও লালমনিরহাট স্টেশন থেকে বিশেষ ব্যবস্থাপনায় সকাল ৮টায় বিক্রি শুরু হবে। ২৪ আগস্টের ফিরতি টিকিট দেওয়া হবে ১৫ আগস্ট। একইভাবে ১৬, ১৭, ১৮ ও ১৯ আগস্ট যথাক্রমে পাওয়া যাবে ২৫, ২৬, ২৭ ও ২৮ আগস্টের টিকিট।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঈদে ট্রেনের টিকিট,আগাম টিকিট বিক্রি,কমলাপুর রেলস্টেশন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close