র‌্যাবের সাবেক কর্মকর্তাকে তুলে নেয়ার অভিযোগ

প্রকাশ : ০৯ আগস্ট ২০১৮, ০৯:৩৩ | আপডেট : ০৯ আগস্ট ২০১৮, ১০:৪৫

অনলাইন ডেস্ক
ama ami

ডিবি পুলিশের পরিচয় দিয়ে সাবেক র‌্যাব কর্মকর্তা হাসিনুর রহমানকে বাসা থেকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। বুধবার রাত ১টায় পল্লবী থানায় পরিবারের পক্ষ থেকে এ অভিযোগে জিডি করা হয়েছে।

বুধবার রাত ১০টার দিকে পল্লবীতে মিরপুর ডিওএইচএসের বাসার সামনে থেকে হাসিনুরকে তুলে নেওয়া হয় বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে।

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম  বলেন, খবর পেয়ে পল্লবী থানা পুলিশ ঘটনাস্থলে যায়। সেখান থেকে তার ব্যক্তিগত পিস্তল উদ্ধার করা হয়েছে।

এদিকে হাসিনুর রহমানের শ্যালক ওয়াকিল আহমেদ জানান, তিনি রাতে তার এক বন্ধুর সাথে দেখা করতে যাচ্ছিলেন। বাসার নিচে ডিবি পুলিশের জ্যাকেট পরা কয়েকজন তাকে ধরে নিয়ে যায়।

প্রসঙ্গত, সেনাবাহিনীতে চাকরির সময় রাষ্ট্রদ্রোহের মামলায় দণ্ডিত হন হাসিনুর রহমান। ওই ঘটনায় পাঁচ বছরের জেল খেটে ২০১৪ সালে মুক্তি পান তিনি। এক সময় র‌্যাব-৫ ও র‌্যাব-৭ এর অধিনায়ক ছিলেন। বিজিবিতেও বেশকিছু দিন দায়িত্ব পালন করেছিলেন।

বাংলাদেশ সেনাবাহিনীতে সাহসী অফিসারদের মধ্যে তিনি ছিলেন একজন। লেফটেনেন্ট কর্নেল হাসিনুর রহমান সাহসিকতার জন্য তিনটি (বীরপ্রতীক, বিপিএম, বাংলাদেশ রাইফেল) পদক ও খেতাব লাভ করেছিলেন।

পিডিএসও/তাজ