reporterঅনলাইন ডেস্ক
  ০৮ জুলাই, ২০১৮

স্বাস্থ্য পরীক্ষার জন্য লন্ডনে রাষ্ট্রপতি

চোখের চিকিৎসা ও স্বাস্থ্য পরীক্ষার জন্য আট দিনের সফরে লন্ডন পৌঁছেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। স্থানীয় সময় শনিবার বিকেল ৪টায় বিমানের বিজি-০০১ ফ্লাইটে লন্ডনের হিথরো বিমানবন্দরে অবতরণ করেন রাষ্ট্রপতি। এ সময় তাকে স্বাগত জানান ব্রিটেনে বাংলাদেশের হাইকমিশনার নাজমুল কাওনাইন ও মিসেস কাওনাইন।

বিমানবন্দর থেকে রাষ্ট্রপতিকে সরাসরি কেন্দ্রীয় লন্ডনের পার্ক লেইন হোটেল হিল্টনে নিয়ে গেলে সেখানে ফুলের তোড়া হাতে তুলে দিয়ে তাকে স্বাগত জানান যুক্তরাজ্য আওয়ামী লীগ সভাপতি সুলতান শরীফ, সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক, সহ-সভাপতি জালাল উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক আবুল হাশেম, যুগ্ম সাধারণ সম্পাদক নঈমুদ্দিন রিয়াজ, সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ চৌধুরী, সম্পাদকমণ্ডলীর সদস্য আনসারুল হক, অ্যাডভোকেট হাফিজ, সৈয়দ সুরুক আলী, যুবলীগ নেতা জামাল আহামেদ খানসহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতারা।

রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদীন জানিয়েছেন, লন্ডনের মুরফিল্ড আই হাসপাতালে চোখের চিকিৎসা এবং বুপা ক্রমওয়েল হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করাবেন রাষ্ট্রপতি। আগামী ১৫ জুলাই তার দেশে ফেরার কথা রয়েছে। ৭৫ বছর বয়সী আবদুল হামিদ দীর্ঘদিন ধরে গ্লুকোমায় ভুগছেন। গত বছরের অক্টোবরে স্বাস্থ্য পরীক্ষার জন্য লন্ডন এসেছিলেন তিনি।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
স্বাস্থ্য পরীক্ষা,রাষ্ট্রপতি,মো. আবদুল হামিদ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist