reporterঅনলাইন ডেস্ক
  ২১ মার্চ, ২০১৮

উদ্ধার হলো আটকে পড়া শিশুটি

উত্তরায় একটি বাসায় আটকে পড়া শিশুকে উদ্ধার করেছে ফয়ার সার্ভিস। মোক্তাদি মোস্তাফা নামের দুই বছরের ওই শিশুটি খেলতে গিয়ে একটি রুমের দরজা লক হয়ে আটকা পড়ে। বুধবার উত্তরার ৬ নম্বর সেক্টরের একটি বাড়িতে এই ঘটনা ঘটে।

এসময় শিশুটির মা ফেরদৌসী আসমত রান্না ঘরে ছিলেন। বাবা মো. মমিনুল ইসলাম ছিলেন অফিসে। শিশুটি স্বজনরা জানান, বাচ্চাটি খেলতে গিয়ে বাসার একটি রুমের দরজা লক হয়ে আটকা পড়ে যায়। বাচ্চাটিকে উদ্ধারের জন্য তার মা ও প্রতিবেশীরা অনেক চেষ্টা করেন। পরে দরজা খুলতে না পেরে থানা পুলিশকে খবর দেন। পুলিশ এসে উত্তরা ফায়ার সার্ভিসকে বিষয়টি জানালে, ঘটনাস্থলে হাজির হন উত্তরা ফায়ার সার্ভিস কর্মীরা। এ সময় তারা অত্যাধুনিক যন্ত্র ব্যবহার করে দরজাটি খুলে শিশুটিকে অক্ষত অবস্থায় উদ্ধার করেন।

উত্তরা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার সফিকুল ইসলাম জানান, বলেন, বাসায় বিদ্যুৎ, গ্যাস ছিল এবং শিশুটি আতঙ্কিত ছিল। যেকোনো বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারত। ফায়ার সার্ভিস কর্মীরা শিশুটিকে উদ্ধার করে তার মায়ের কাছে তুলে দেন।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
উদ্ধার,আটকে পড়া শিশু
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist