reporterঅনলাইন ডেস্ক
  ১৮ মার্চ, ২০১৮

স্ট্রোক করেছেন পাইলট আবিদের স্ত্রী

নেপালে বিমান বিধ্বস্তে নিহত ইউএস-বাংলার পাইলট আবিদ সুলতানের স্ত্রী আফসানা খানম স্ট্রোক করে হাসপাতালে ভর্তি রয়েছেন। রোববার রাজধানীর উত্তরার বাসায় তিনি স্ট্রোক করেন। পরে পরিবারের সদস্যরা আগারগাঁওয়ের নিউরো সাইন্স হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করেন।

আগারগাঁওয়ের নিউরো সাইন্স হাসপাতালের রিসেপশন কর্মকর্তা তাপসী গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে বলেন, দুপুরের দিকে আফসানাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তিনি আইসিইউর ১২ নম্বর বেডে ভর্তি রয়েছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক আফসানার চাচী সাংবাদিকদের জানান, সকাল ৯টায় উত্তরার বাসাতে অসুস্থ হয়ে পড়েন আফসানা। এরপর তাকে নিউরো সাইন্স হাসপাতালে ভর্তি করা হয়।

গত ১২ মার্চ দুপুর ২টা ২০ মিনিটে কাঠমান্ডুর ত্রিভুবন আর্ন্তজাতিক বিমানবন্দরে অবতরণের সময় ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিএস২১১ ফ্লাইটটি বিধ্বস্ত হয়। পরদিন (১৩ মার্চ) নেপালের নরভিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পাইলট আবিদ সুলতানের মৃত্যু হয়।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আফসানা খানম,স্ট্রোক,পাইলট আবিদের স্ত্রী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist