reporterঅনলাইন ডেস্ক
  ১৬ মার্চ, ২০১৮

বিলকিস-পিয়াসের স্বজনের খোঁজে দূতাবাস

নেপালের কাঠমান্ডুতে ইউএস-বাংলা এয়ারলাইন্সের যাত্রীবাহী বিমান বিধ্বস্তে নিহত বিলকিস আরা ও পিয়াস রায়ের স্বজনকে খুঁজছে নেপালে বাংলাদেশ দূতাবাস। দূতাবাস বলছেন, তাদের দুজনের ব্যাপারে দূতাবাসে এখনও কেউ যোগাযোগ করেননি। তবে বাংলাদেশ দূতাবাসের পক্ষ থেকে তাদের নাম ও পাসপোর্ট নম্বর সংগ্রহ করা হয়েছে। এছাড়া হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ইমিগ্রেশন প্রক্রিয়া সম্পন্নের সময় তাদের ছবিও সংগ্রহ করেছে দূতাবাস।

নেপালে বাংলাদেশ দূতাবাসের হেড অব চ্যান্সেরি আল আলিমুল ইমাম বলেন, সোমবার দুর্ঘটনার পর থেকে এখন পর্যন্ত বিলকিস আরা ও পিয়াস রায়ের স্বজন তাদের খোঁজে নিতে আসেননি। তাই ও দুই যাত্রীর নাম, পাসপোর্ট নম্বর ও ছবি প্রকাশ করে তাদের স্বজনদের যোগাযোগ করার অনুরোধ করছি।

এদিকে সংবাদ সম্মেলনে নেপালে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মাশফি বিনতে শামস আগামী রোববার ঢাকার সিআইডির ডিএনএ ল্যাবে নিহতদের আত্মীয়-স্বজনদের যোগাযোগের জন্য অনুরোধ করেছেন।

এদিকে আহত মেহেদী হাসান, আলমুন নাহার এ্যানি ও সৈয়দা কামরুন্নাহার স্বর্ণা আজ শুক্রবার দেশে ফিরেছেন। বৃহস্পতিবার দেশে ফিরেছেন শেহরিন আহমেদ। এছাড়া বেঁচে যাওয়া দশ বাংলাদেশির মধ্যে কাঠমান্ডুর ওম হাসপাতালে চিকিৎসা নেয়া রিজওয়ানুল হককে বুধবার সিঙ্গাপুরে নিয়ে যান তার বাবা মোজাম্মেল হক। বৃহস্পতিবার বিকেলে ইয়াকুব আলী নামে আহত এক যাত্রীকে কাঠমান্ডু থেকে দিল্লিতে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

১২ই মার্চ ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের সময় ইউএস বাংলা এয়ারলাইন্সের যাত্রীবাহী বিমান বিধ্বস্ত হয়ে নিহত হন ৫১ জন। ওই ঘটনায় আহত হন আরও ২০ জন।

নিহতদের স্মরণে বৃহস্পতিবার সারাদেশে শোক ও আজ শুক্রবার দোয়া ও প্রার্থনার আয়োজন করে সরকার।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিলকিস-পিয়াস,স্বজন,দূতাবাস
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist