reporterঅনলাইন ডেস্ক
  ১৪ মার্চ, ২০১৮

ঢাকা-কাঠমান্ডু রুটে ইউএস-বাংলার ফ্লাইট বন্ধ ঘোষণা

ইউএস-বাংলা এয়ারলাইনস ঢাকা-কাঠমান্ডু রুটে তাদের উড়োজাহাজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করেছে। বুধবার ইউএস-বাংলা এয়ারলাইনসের জনসংযোগ বিভাগের মহাব্যস্থাপক (জিএম) কামরুল ইসলাম সংস্থার কার্যালয়ে সাংবাদিকদের একথা জানান।

১২ মার্চ সোমবার কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস-বাংলার একটি উড়োজাহাজ বিধ্বস্ত হয়ে ৫১ জনের মৃত্যু হয়। আর এ ঘটনার দুইদিন পর এয়ারলাইনসটি এ সিদ্ধান্ত নিল।

কামরুল সাংবাদিকদের বলেন, ত্রিভুবন কন্ট্রোল টাওয়ারের দোষ না থাকলে কেন তাদের ছয় কর্মকর্তাকে বদলি করা হলো? তিনি বলেন, দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী ওই ছয় কর্মকর্তার মানসিক আঘাত প্রশমনে এ ব্যবস্থা নেয়া হয়েছে।

তিনি বলেন, কাঠমান্ডু ফ্লাইট আপাতত বন্ধ থাকলেও অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটগুলোতে ইউএস-বাংলার ফ্লাইটগুলো স্বাভাবিকভাবেই চলছে। চার বছর আগে যাত্রা শুরু করে ইউএস-বাংলা। বর্তমানে বিমান সংস্থাটি অভ্যন্তরীণ রুটের পাশাপাশি কলকাতা, সিঙ্গাপুর, ব্যাংকক, কুয়ালালামপুর, মাসকাট, দোহা রুটে ফ্লাইট পরিচালনা করছে।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঢাকা-কাঠমান্ডু রুট,ইউএস-বাংলার ফ্লাইট,বন্ধ ঘোষণা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist