reporterঅনলাইন ডেস্ক
  ১১ মার্চ, ২০১৮

ভিডিও ফুটেজে যৌন হয়রানির প্রমাণ রয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল জানিয়েছেন, ভিডিও ফুটেজ থেকে ৭ মার্চ আওয়ামী লীগের জনসভায় নারী লাঞ্ছনা ও যৌন হয়রানির সত্যতা মিলেছে। রোববার দুপুরে রাজধানীর তেজগাঁও আদর্শ স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ঘটনার দিন (৭ মার্চ) ওই মেয়েটির ওড়না ধরে টানাটানির ঘটনা সত্য। ভিডিও ফুটেজের প্রমাণ রয়েছে। পুলিশ ওই মেয়ের পরিবারের সঙ্গে কথা বলেছে।সেদিন সমাবেশে নারী-পুরুষের ঢল নেমেছিল। কারা, কোন উদ্দেশ্যে এ কাজ করল সেটি এখন বের করতে হবে।

এর আগে ৭ মার্চ বাংলামোটরে আওয়ামী লীগের জনসভার একটি মিছিল থেকে কলেজছাত্রীকে যৌন হয়রানি করা হয় বলে অভিযোগ ওঠে। এ ঘটনায় গত বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর রমনা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হয়। রেকর্ড করা হয় ওই ছাত্রীর জবানবন্দি। তবে এ ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

এদিকে সম্প্রতি প্রেস ক্লাবসহ বিভিন্ন স্থান থেকে বিএনপি নেতাকর্মীদের গ্রেফতারের বিষয়ে সাংবাদিকেদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, শান্তিপূর্ণভাবে আন্দোলন করেছে বিএনপির এমন কাউকে গ্রেফতার করা হয়নি। যারা বিভিন্ন সময় জ্বালাও- পোড়াও করেছে, ভিডিও ফুটেজ দেখে চিহ্নিত করে তাদের গ্রেফতার করা হয়েছে। মামলা না থাকলে কাউকে শুধু শুধু গ্রেফতার করছে না পুলিশ।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
স্বরাষ্টমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল,যৌন হয়রানি,ভিডিও ফুটেজ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist