পাঠান সোহাগ

  ০৫ মার্চ, ২০১৮

চিনি ও খাদ্য শিল্পে নিয়োগ ফল প্রকাশে গড়িমসি, প্রার্থীদের বিক্ষোভ

দফায় দফায় ফল প্রকাশের তারিখ দিয়েও প্রকাশ করতে পারেনি চিনি ও খাদ্যশিল্প করপোরেশনের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এ কে এম দেলোয়ার হোসেন। এতে ফল প্রত্যাশিরা বিক্ষুব্ধ হয়ে সোমবার সকাল ১১টায় চিনি শিল্প ভবন ঘেরাও ও অবস্থান ধর্মঘট পালন করেছেন। চেয়ারম্যান কথা রক্ষা না করতে পারায় চিনি শিল্প ভবন ত্যাগ করে আত্মগোপন করেন। আন্দোলনরত শিক্ষার্থীরা চেয়ারম্যানের কক্ষের সামনেই অবস্থান নেন। এ সময় তারা বিক্ষোভের সাথে শ্লোগান দিতে থাকেন। কিছুক্ষণ পর পরিস্থিতি শান্ত করতে পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) নারায়ণ চন্দ্র দেবনাথ ফল প্রার্থীদের সঙ্গে বৈঠকে বসেন।

পরিচালক নারায়ণ চন্দ্র দেবনাথ চিনি ও খাদ্য শিল্প করপোরেশনের সকল পরিচালকরা এক সঙ্গে বসে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের সঙ্গে ফোনে কথা বলেন। চাকুরী প্রার্থীদের সব অভিযোগও শোনেন তিনি। সর্বেশেষ আগামী ২০ মার্চ নিয়োগ সম্পর্কিত সব কার্যক্রম শেষ করার আশ্বাস দেন। এর আগে গত অক্টোবর মাসে দেলোয়ার হোসেন ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহে ফল প্রকাশ করবেন বলে আশ্বাস দেন।

উল্লেখ, ২০১৩ সালের ২৮ অক্টোবর ১০টি পদে প্রথম শ্রেণির ১০৭টি শূন্য পদের বিপরীতে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে বাংলাদেশ চিনি ও খাদ্যশিল্প করপোরেশন। পরের বছরের ১৪ নভেম্বর লিখিত পরীক্ষা গ্রহণ করা হয়। ২০১৫ সালের সেপ্টেম্বরে মৌখিক পরীক্ষা শেষ হয়। ওই নিয়োগ বিজ্ঞপ্তিতে ১০টি পদের মধ্যে প্রথম সাতটি পদে নিয়োগ প্রক্রিয়া ২০১৫ সালেই সম্পন্ন করেছেন করপোরেশন। পাঁচ বছর শেষ হলেও বাকি তিনটি পদের নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করতে পারেনি প্রতিষ্ঠানটি। বাকি এই তিন পদের ৬৯টি প্রথম শ্রেণির ফল এখনো ঝুলে আছে।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চিনি ও খাদ্য শিল্প,নিয়োগ ফল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist