reporterঅনলাইন ডেস্ক
  ০৫ মার্চ, ২০১৮

জাফর ইকবালের পাশে প্রধানমন্ত্রী

উগ্রবাদীর হামলায় আহত লেখক ও অধ্যাপক মুহম্মদ জাফর ইকবালকে দেখতে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার বেলা পৌনে ১টার দিকে তিনি সিএমএইচে যান। সেখানে গিয়ে জাফর ইকবালের স্বাস্থ্যের খোঁজখবর নেন প্রধানমন্ত্রী।

গত শনিবার নিজ কর্মস্থল সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে এক অনুষ্ঠানে ফয়জুর রহমান নামে এক যুবক ছুরি দিয়ে জাফর ইকবালের পেছন থেকে হামলা চালায়। হামলার পর রক্তাক্ত অবস্থায় জাফর ইকবালকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে জাফর ইকবালকে ওই রাতেই বিমানবাহিনীর একটি হেলিকপ্টারে করে সিলেট থেকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে নিয়ে আসা হয়। গঠন করা হয় মেডিকেল বোর্ড।

বর্তমানে সিএমএইচে চিকিৎসাধীন জাফর ইকবাল শঙ্কামুক্ত আছেন। ঢাকা সিএমএইচের চিকিৎসকরা গতকাল এক ব্রিফিংয়ে জানান, জাফর ইকবালের মাথা, পিঠ ও হাতে ছুরির আঘাতের ছয়টি জখম রয়েছে। বর্তমানে তিনি আশঙ্কামুক্ত। তবে পুরো সুস্থ হতে কয়েক দিন সময় লাগবে। মাথার আঘাত স্কিন (চামড়া) ও মাসলে (পেশী) লেগেছে, ব্রেনে (মগজ) লাগেনি। পেটেও কোন আঘাত নেই।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জাফর ইকবাল,সিএমএইচ,প্রধানমন্ত্রী
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist