reporterঅনলাইন ডেস্ক
  ২২ ফেব্রুয়ারি, ২০১৮

মাথা উঁচু করে দাঁড়াবে বাংলাদেশ : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, স্বাধীনতা লাভের সুবর্ণ জয়ন্তী অর্থাৎ ২০২১ সালের আগেই বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করবো। আর ২০৪১ সালের মধ্যে দক্ষিণ এশিয়ায় বাংলাদেশ সমৃদ্ধ দেশ হিসেবে মাথা উঁচু করে দাঁড়াবে।

বৃহস্পতিবার নাটোরের দয়ারামপুর কাদিরাবাদ সেনানিবাসে সেনাবাহিনীর ইঞ্জিনিয়ার কোরের ৬ষ্ঠ ইঞ্জিনিয়ার কোর পুর্নমিলনী ও বার্ষিক অধিনায়ক সম্মেলনে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।

শেখ হাসিনা বলেন, আমাদের লক্ষ্য বাংলাদেশকে যেন কেউ অবহেলা না করতে পারে। আমরা নিজেদের অর্থায়নে দেশের উন্নয়নে কাজ করছি। দেশকে আমরা এগিয়ে নিয়ে যাচ্ছি।

এরআগে বেলা সাড়ে ১১টায় প্রধানমন্ত্রী নাটোরের দয়ারামপুর কাদিরাবাদ সেনানিবাসে পৌঁছান। এ সময় তাকে সেনাবাহিনী প্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হক, কর্নেল কমাড্যান্ট ও কমাড্যান্ট ইসিএসএমইসহ ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তারা তাকে অভ্যর্থনা জানান। এরপর তিনি কাদিরাবাদ সেনানিবাস্থ ইঞ্জিনিয়ার সেন্টার অ্যান্ড স্কুল অব মিলিটারি ইঞ্জিনিয়ারিংয়ের প্যারেড গ্রাউন্ডে কুচকাওয়াজ পরিদর্শন ও অভিবাদন গ্রহণ করেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
প্রধানমন্ত্রী,শেখ হাসিনা,বাংলাদেশ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist