reporterঅনলাইন ডেস্ক
  ২২ জানুয়ারি, ২০১৮

সাংবাদিকদের স্বরাষ্ট্রমন্ত্রী

‘সুনির্দিষ্ট অভিযোগেই নিখোঁজ ৩ জন গ্রেফতার’

শিক্ষামন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তাসহ নিখোঁজ হওয়া তিনজনকে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। সোমবার রাজধানীর মানিক মিয়া এভিনিউয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা জানান। এরপর মন্ত্রী রাজধানী উচ্চবিদ্যালয়ে সরস্বতী পূজামণ্ডপ পরিদর্শন করেন।

গতকাল রোববার রাতে শিক্ষামন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা (পিও) মোতালেব হোসেনসহ তিনদিনে নিখোঁজ তিনজনকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। বাকি দুজন হলেন—লেকহেড গ্রামার স্কুলের মালিক খালেদ হাসান মতিন এবং শিক্ষা মন্ত্রণালয়ের গ্রহণ ও বিতরণ শাখার উচ্চমান সহকারী নাসির উদ্দিন।

ডিবি সূত্র জানায়, রাত সাড়ে আটটায় শিক্ষা মন্ত্রণালয়ের রিসিভ ও ডেসপাস শাখার উচ্চমান সহকারী মো. নাসিরুদ্দিনকে এক লাখ ৩০ হাজার টাকাসহ গুলশান এলাকা থেকে গ্রেফতার করা হয়। পরবর্তী সময়ে তার সঙ্গে যোগাযোগের সূত্র ধরে মোতালেব হোসেনকে গ্রেফতার করা হয়। অপর এক অভিযানে লেকহেড স্কুলের খালেদ হাসান মতিনকে গুলশান এলাকা থেকে গ্রেফতার করা হয়।

তাদের গ্রেফতার বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, গোয়েন্দারা যখন কাউকে গ্রেফতার করে, তখন সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে অভিযোগ আছে বলেই গ্রেফতার করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এর ভিত্তিতেই তাদের বিরুদ্ধে অভিযোগ আনা হবে।

সম্প্রতি এক নারীকে অস্ত্রের মুখে বিয়ে করার অভিযোগ উঠে ডিএমপির অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) মিজানুর রহমানের বিরুদ্ধে। এ ব্যাপারে আসাদুজ্জামান খান কামাল বলেন, বিষয়টির তদন্ত চলছে। প্রতিবেদন পেলে আমরা পরবর্তী ব্যবস্থা নেব।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
স্বরাষ্ট্রমন্ত্রী,আসাদুজ্জামান খান কামাল,নিখোঁজ,গ্রেফতার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist