reporterঅনলাইন ডেস্ক
  ১৪ জানুয়ারি, ২০১৮

ঢাকায় পৌঁছেছেন প্রণব মুখার্জি

ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জি পাঁচ দিনের ব্যক্তিগত সফরে ঢাকায় এসে পৌঁছেছেন। রোববার প্রণব মুখার্জিকে বহনকারী জেট এয়ারলাইনসটি বিকাল ৪টায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। পররাষ্ট্রমন্ত্রী এ এইচ মাহমুদ আলী বিমানবন্দরে তাকে স্বাগত জানান ।

বাংলাদেশ সফরে প্রণব মুখার্জি বাংলা একাডেমীতে আয়োজিত আন্তর্জাতিক বাংলা সাহিত্য সম্মেলনে যোগদান করবেন এবং রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠক করবেন।

ভারতের সাবেক এই প্রেসিডেন্ট মঙ্গলবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বিশেষ সমাবর্তন অনুষ্ঠানে যোগদান করবেন সেখানে তাকে সম্মানসূচক ডি.লিট ডিগ্রি প্রদান করা হবে।

তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি সম্মান জানাতে নগরীর ধানমন্ডি-৩২ এ বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর পরিদর্শন করবেন। ঢাকায় অবস্থানকালে তিনি অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের আমন্ত্রণে এক নৈশভোজে অংশগ্রহণ করবেন।

পাঁচ দিনের ব্যক্তিগত সফর শেষে তিনি ১৮ জানুয়ারি ঢাকা ত্যাগ করবেন বলে জানানো হয়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
প্রণব মুখার্জি,ঢাকা সফর,সাবেক রাষ্ট্রপতি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist