reporterঅনলাইন ডেস্ক
  ১১ মার্চ, ২০১৭

স্বাধীনতার মাসে লাল-সবুজের ব্যবসা...

মার্চ মানেই আমাদের স্বাধীনতা মাস। আর ২৬ মার্চ আমাদের স্বাধীনতা দিবস। এই উপলক্ষে এসেছে লাল-সবুজের ডিজাইন করা পোশাক। এই মাসে নতুন নতুন পোশাক এনেছে রাজধানী ঢাকার ফ্যাশন হাউসগুলো। এসব পোশাকে রয়েছে লাল-সবুজ রংয়ের প্রাধান্য। ফ্যাশন হাউস ‘ব্যাঙ’ স্বাধীনতা দিবসের চেতনাকে বুকে ধারণ করতে স্বাধীনতা দিবসের রঙ লাল সবুজের কথা মাথায় রেখে লাল সবুজ রঙের দৃষ্টিনন্দন কাতুয়া এনেছে। এছাড়াও আধুনিক ফ্যাশনেবল ক্যাজুয়াল বা ফরমাল শার্ট, টি-শার্ট, পলো শার্ট, প্যান্ট, ফতুয়া, পাঞ্জাবিসহ সবরকম মানানসই পোশাক। আর অপাস বুটিক হাউজ স্বাধীনতা দিবসকে সামনে রেখে নানা রঙের, ডিজাইনের বেশকিছু নতুন পোশাক এনেছে। স্বাধীনতা দিবসকে কেন্দ্র করে অপাস আয়োজন করেছে নান্দনিক সব টি-শার্টের। তরুণদের কথা চিন্তা করে অপাস ভিন্ন নকশায় টি-শার্টের বড় সংগ্রহ বাজারে ছেড়েছে। বিভিন্ন কালারের এসব টি-শার্টে শতভাগ সুতি কাপড় ব্যবহার করা হয়েছে। নান্দনিক এসব টি-শার্ট পাওয়া যাবে অপাস শো রুমে।

স্বাধীনতা দিবসকে কেন্দ্র করে স্বাধীনতার রঙ লাল সবুজের ছোঁয়ায় টি-শার্ট রঙিন করেছে বিহঙ্গ। এবার স্বাধীনতা দিবসকে কেন্দ্র করে বিহঙ্গ তাদের শোরুম সাজিয়েছে টি-শার্ট, পাঞ্জাবি, শর্ট পাঞ্জাবি, ফতুয়া দিয়ে। এছাড়া বিহঙ্গ শোরুমে লেডিস ফতুয়া, শাড়ি পাওয়া যাবে । এছাড়া ছোটদের জন্যও আছে বিশেষ পোশাক।

দেশিয় ডিজাইনের ফ্যাশন হাউস ইন্ডিগো স্বাধীনতা দিবস উপলক্ষে এনেছে টি-শার্ট। স্বাধীনতা দিবস উপলক্ষ্যে নতুন ডিজাইন ও নতুন সংরক্ষণে রয়েছে হাফ হাতা শার্ট, টি-শার্ট, পলো শার্ট, গ্যাবার্ডিন প্যান্ট,পাঞ্জাবি। সমকালীন ফ্যাশন ট্রেন্ড মেনে পোশাকে গরমের দিনে আরামদায়ক ও বর্ণিল পাশ্চাত্য ঘরনার পোশাক এনেছে সেইলর। পোশাকে প্রিন্টের বৈচিত্র্যে প্রাধান্য পেয়ে প্রিন্ট এর নানা শেড ও হাতায় থাকছে কাটিং ভিন্নতার নানা নিরীক্ষা।

সেইলর-এর প্রতিটি নতুন পণ্যই বয়ঃস্বন্ধি থেকে শুরু করে তরুণদের পছন্দের রঙ ব্যবহারে হয়েছে। প্যাটার্ন আর ফেব্রিকও পুরোটাই আরামদায়ক। এছাড়া গ্রামীণ ইউনিক্লোতে চলছে বিভিন্ন রঙ ও ডিজাইনের পোশাকের কালার ফেস্ট ক্যাম্পেইন। এই ক্যাম্পেইন এর আওতায় পাওয়া যাচ্ছে বিভিন্ন কালারের সংমিশ্রণে ও ডিজাইনে বিভিন্ন কালারফুল কালেকশন। এ উৎসবের আমেজে ১৬৯০টাকায় এবং ছেলেদের শার্ট ৯৯০টাকা থেকে শুরু করে ১৪৯০টাকার মধ্যে। গ্রাফিক টি-শার্ট ৪৯০ টাকা থেকে ৬৯০ টাকার মধ্যে। মেয়েদের পালাজ্জো ৭৯০ টাকায় ও লেগিংস পাওয়া যাচ্ছে ৩৫০ টাকায়। ছেলেদের কালার জিনস পাওয়া যাচ্ছে ১৫৯০ টাকায়। এছাড়াও থাকছে বিভিন্ন পোশাকের কালেকশন।

বিভিন্ন উৎসবে বাঙ্গালীয়ানা ফুটিয়ে তুলতে শাড়ি না হলে চলেই না। সব ধরনের বাঙলি উৎসবকে পূর্ণতা দিতে গুলশান শাড়ি মিউজিয়াম নান্দনিক সব শাড়ি দিয়ে সাজিয়েছে তাদের কালেকশন। স্বাধীনতা দিবস ও বৈশাখ উপলক্ষে সিল্ক, সুতি, জর্জেট সুতায় বোনা শাড়ি ও থ্রিপিসগুলোর ডিজাইনে থাকছে লাল-সাদা ও লাল-সবুজের প্রাধান্য। এছাড়াও দেশি বিদেশি নামকরা ডিজাইনারদের ডিজাইন করা জাকজমক লেহেঙ্গা, দেশি বিদেশি শাড়ি ও পার্টি ড্রেসতো থাকছেই।

পিডিএসও/মুস্তাফিজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
স্বাধীনতা,লাল-সবুজ,ব্যবসা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist