রাশিফল : রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন

প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০২০, ১০:৪০

অনলাইন ডেস্ক
যারা মিথুন রাশি, তারা রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন

আজ বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০

মেষ রাশি 
২১ মার্চ-২০ এপ্রিল : আজ ভোলো কোনো সংবাদ পেতে পারেন। প্রাপ্ত তথ্যের উপর নির্ভর করতে পারেন। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। আর্থিক ব্যাপারে স্ত্রী বা স্বামীর সহযোগিতা পেতে পারেন। নতুন পরিকল্পনা বাস্তবায়নের প্রচেষ্টা জোরদার করুন। প্রিয় সান্নিধ্য আনন্দদায়ক হতে পারে।

বৃষ রাশি 
২১ এপ্রিল-২০ মে : কর্মপরিবেশ অনুকূল থাকবে। কাজকর্মে কাঙ্ক্ষিত সাফল্য পেতে পারেন। যে কোনো ব্যাপারে স্বামী-স্ত্রী পরামর্শ করে সিদ্ধান্ত নিলে ভালো করবেন। তাছাড়া সাফল্যের জন্য কাজকর্মে  মনোযোগ দরকার হবে। ঘনিষ্ঠ কারো জন্য শোকগ্রস্ত হতে পারেন। কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন।

মিথুন রাশি 
২১ মে-২০ জুন : বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে। রাজনীতিকের জন্য দিনটি শুভ। জনসংযোগে সাফল্য আসতে পারে।

কর্কট রাশি 
২১ জুন-২০ জুলাই : কাজকর্মে অগ্রগতি হতে পারে। পারিবারিক প্রয়োজনে বাইরে যেতে হতে পারে। চঞ্চলতা পরিহার করুন। প্রাপ্ততথ্যের উপর নির্ভর করতে পারেন। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ নং। কলহ এড়িয়ে চলুন।

সিংহ রাশি 
২১ জুলাই-২১ আগস্ট : কোনো গুরুত্বপূর্ণ প্রচেষ্টা সফল হতে পারে। কোনো ধরনের আর্থিক ঝুঁকি নেয়া ঠিক হবে না। নতুন পরিকল্পনা গ্রহণের ক্ষেত্রে বিশেষজ্ঞদের পরামর্শ নিন। ব্যয়াধিক্য দেখা দিতে পারে। প্রাপ্ত সংবাদ গুরুত্ব সহকারে নিন। রোমাঞ্চ শুভ নয়।

কন্যা রাশি 
২২ আগস্ট-২২ সেপ্টেম্বর : শরীর মোটামুটি ভালো থাকবে। বিদ্যার্থীদেরকে পড়াশোনার ব্যাপারে সতর্কতা অবলম্বন করা উচিত। উচ্চশিক্ষার্থীরা কোনো ধরনের সমস্যার সম্মুখীন হতে পারেন। চঞ্চলতা ক্ষতির কারণ হতে পারে। বৈবাহিক যোগাযোগ শুভ। আর্থিক দিক ভালো নাও যেতে পারে।

তুলা রাশি 
২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর : শিশু ও কিশোরদেরকে শরীর সম্পর্কে সতর্ক থাকতে হবে। হঠাৎ শরীর অসুস্থ হতে পারে। নিজের দায়িত্ব ও কর্তব্য সম্পর্কে সচেতন থাকার চেষ্টা করুন। ব্যবসা-বাণিজ্যে কাঙ্ক্ষিত সাফল্য বাধাগ্রস্ত হতে পারে। ব্যয়াধিক্য দেখা দিতে পারে। অন্যের উপকার করতে গিয়ে নিজে ক্ষতিগ্রস্ত হতে পারেন।

বৃশ্চিক রাশি 
২৩ অক্টোবর-২১ নভেম্বর : অসাবধানতার জন্য কোনো মূল্যবান জিনিস হারাতে পারেন। ক্ষুদ্র ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ। বিক্রয়-বাণিজ্যে লাভযোগ আছে। কোনো ব্যাপারে মন দুশ্চিন্তাগ্রস্ত থাকতে পারে। দাম্পত্য ভুল বুঝাবুঝির অবসান হতে পারে। কোনো আত্মীয়ের দ্বারা ক্ষতিগ্রস্ত হতে পারেন।

ধনু রাশি 
২২ নভেম্বর-২০ ডিসেম্বর : ব্যবসায়িক দিক ভালো যাবে। তবে প্রতিযোগিতা বৃদ্ধি পেতে পারে। শ্রম ও বুদ্ধি দিয়ে সাফল্যকে নিশ্চিত করার চেষ্টা করুন। সকলের সঙ্গে সদ্ভাব বজায় রাখতে পারলে ভালো করবেন। ব্যয় বৃদ্ধির আশংকা আছে। চঞ্চলতা ক্ষতির কারণ হতে পারে।

মকর রাশি 
২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি : চাকরিজীবীদের জন্য সময় অনুকূল নাও থাকতে পারে। মানসিক অস্থিরতার সম্মুখীন হতে পারেন। ব্যবসায়িক দিক ভালো যাবে। ব্যবসার প্রতিযোগিতা থাকবে। তথাপি সাফল্য আশা করতে পারেন। ভ্রমণ ফলপ্রসূ হতে পারে। যাত্রা ও যোগাযোগ শুভ।

কুম্ভ রাশি 
২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি : রাজনীতি সম্পৃক্ত ব্যক্তিদের জন্য দিনটি শুভ। সম্মান ও প্রতিষ্ঠা লাভের সুযোগ পেতে পারেন। কল-কারখানায় নিয়োজিতদেরকে সাবধানে কাজ করতে হবে। কোনো ধরনের দুর্ঘটনার আশঙ্কা আছে। ব্যবসায়িক দিক ভালো যাবে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ না করলেই ভালো করবেন।

মীন রাশি 
১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ : শিল্প-কারখানার মালিকদের জন্য দিনটি শুভ নয়। দ্রব্যমূল্য বৃদ্ধির ফলে উৎপাদন ব্যয় বৃদ্ধি পেতে পারে। কর্মপরিবেশ ভালো থাকবে। তবে আশানুরূপ অর্থ নাও আসতে পারে। দূরে ভ্রমণের পরিকল্পনা বাদ দিলেই ভালো করবেন। যাত্রা শুভ নয়।

পিডিএসও/হেলাল