reporterঅনলাইন ডেস্ক
  ৩১ ডিসেম্বর, ২০১৯

৩ রাশির পুরুষের প্রতি মেয়েরা আকৃষ্ট হয় বেশি

একজন মানুষের চারিত্রিক বৈশিষ্ট্য, ভালোলাগা- খারাপলাগা, এবং তার ব্যক্তিত্ব কেমন হবে তার অনেকটাই জানা যায় তার রাশিফল থেকে।

তব একজন নারী সর্বদাই চান যে, তার মনের মানুষটি যেন তাকে খুব যত্নে রাখে এবং ভালোওবাসে। তাই পুরুষ হোক বা নারী, যেকোনও মানুষেরই এমন কিছু ব্যক্তিগত বৈশিষ্ট থাকে যার দ্বারা সহজেই আকৃষ্ট হওয়া যায়।

তবে ঠিক কোন গুণে অন্যকে আকৃষ্ট করা যায় তা ব্যাখ্যা করা সম্ভব নয়। তবে জ্যোতিষশাস্ত্র মতে নিজের প্রতি অন্যের দৃষ্টি আকর্ষণ করার ক্ষমতাটি কিন্তু নিহিত থাকে। রইল এমন তিনটি রাশির পুরুষের খোঁজ, যাদের প্রতি মহিলারা খুব সহজেই আকৃষ্ট হয়।

১) মিথুন রাশি : মিথুন রাশির জাতকরা নিজ গুণ ও ব্যক্তিত্বের জেরে খুব সহজেই মেয়েদের কাছে জনপ্রিয় হয়ে উঠতে পারেন। মিথুন রাশির পুরুষরা সহ’জাতভাবেই খুব রোমান্টিক প্রকৃতির হয়ে থাকেন। আর এই কারণেই মহিলারা খুব সহজেই এদের প্রেমে পড়ে যান। মহিলাদের সঙ্গে ঠিক কীভাবে কথা বলতে হয় তা মিথুন রাশির পুরুষরা খুব ভাল করেই জানেন।

২) সিংহ রাশি : সিংহ রাশির পুরুষরা সত্যিকারেরই পুরুষ সিংহ। এরা একদিকে যেমন খুব ভালো মনের মানুষ হন, তেমনই এরা খুবই রোমান্টিক প্রকৃতির হয়ে থাকেন। শুধু তাই নয়, এই রাশির পুরুষরা খুব সহজেই মেয়েদের মনে প্রভাব বিস্তার করতে পারে। নিজেদের ব্যক্তিত্বের গুণেই এই রাশির পুরুষরা খুব সহজেই মেয়েদের ওপর প্রভাব বিস্তার করতে পারে।

৩) তুলা রাশি : তুলা রাশির পুরুষদের ভিড়ের মধ্যে থেকে আলাদা করে চিহ্নিত করা যায়। তাদের কথা বলা বা অন্যের সঙ্গে মত আদান-প্রদানের ক্ষেত্রে একটা নিজস্বতার ছাপ রাখেন। আর সেই কারণেই এই রাশির পুরুষের প্রতি সহজে আকৃষ্ট হন মেয়েরা। শুধু তাই নয়, এই রাশির পুরুষরা নিজের জীবনের সঙ্গে সবকিছুই খুব ভালরকমভাবে ব্যালান্স করে চলতে পারেন। আর সেই কারণেই এই রাশির পুরুষরা মহিলাদের কাছে অনেক বেশি বিশ্বাসযোগ্য হয়ে ওঠেন।

পিডিএসও/রি.মা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
৩ রাশি,পুরুষ,আকৃষ্ট
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close