reporterঅনলাইন ডেস্ক
  ১৫ ডিসেম্বর, ২০১৮

নারীর যৌন চাহিদা বলে দেয় ‘পা’

নারী সৌন্দর্যের প্রতীক। একজন নারীর প্রতিটা অঙ্গ তার রুপের বর্ণনা করে। নারীর পা দেখেও আকৃষ্ট হয় পুরুষ। আবার নারীও তার পা দেখিয়ে পুরুষের মনোযোগ আকর্ষণ করে। কিন্তু জানেন কি, কেমন পা কী বোঝায়! কথিত আছে, নারীদের চুল আর চোখ সব থেকে আকর্ষণীয়। কিন্তু এর পরেই আছে নারীর পা যা পুরুষদের চোখ ও মন, দুই-ই টানে। কিন্তু কেন পা দেখে পুরুষের বুক আলোড়িত হয়? পায়ের পেলবতা, নাকি গঠন? এ নিয়ে অনেক মতবিরোধ থাকতে পারে। কিন্তু এ কথা সত্য, নারীর পা দেখে বোঝা যায় যৌন চাহিদা কেমন!

চলুন জেনে নিই, কেমন পা দিয়ে নারী কেমন যৌন চাহিদা প্রকাশ করে।

১। সুন্দর লম্বা পা সব সময়েই আকর্ষণীয়। সে কারণেই নারীরা হাই হিল জুতো পরে। শুধু লম্বা দেখানোটাই একমাত্র কারণ নয়। পুরুষের চোখ সেই পা বেশি টানে যা শরীরের অনুপাতে বড়। তাই হিল তোলা জুতো পরা মেয়ে দেখলেই বুঝবেন সে পুরুষের দৃষ্টি আকর্ষণ করতে চায়।

২। আলতা রাঙা পা। মনে হতে পারে এটা সেকেলে ব্যাপার। কিন্তু আদৌ তা নয়। অনেকেই, বিশেষত, নববধূ আলতা রাঙা পা দিয়ে স্বামীর মন পেরিয়ে শরীর পেতে চায়।

৩। ছোট মেয়েরা নূপুর পরলে সেটা সখ। কিন্তু যুবতী যখন নূপুর পরে তখন, মনে রাখবেন, এর সঙ্গে দৃষ্টি আকর্ষণের সম্পর্ক আছে। পা তখন শুধু চোখ টানা নয়, কান টানার কাজও করে। আর কে না জানে কান টানলে মাথা আসে।

৪। পায়ের তিল বেশ আকর্ষণীয়। বিশেষ করে হাঁটুর আশপাশে। আর যেসব মহিলার হাঁটুতে তিল থাকে তারা তা স্পষ্ট করে তুলে ধরার চেষ্টাও করে। পায়ের তিল যে যৌনতার ক্ষেত্রে বড় ভূমিকা নেয় সেটা কে না জানে।

৫। পা দেখে আকৃষ্ট হওয়ার পাশাপাশি পা দেখে বুঝেও নিতে পারেন আপনার প্রেমের নারী কেমন। যত্নের ছাপ দেখলে বুঝবেন সে সৌখিন।

৬। যে নারীর পায়ে অযত্নের ছাপ দেখবেন, মনে রাখবেন, সে নিজের প্রতিও যত্নশীল নয়। সেইসঙ্গে অলস। যৌনতাতেও সেই আলস্য থাকলে মুশকিল।

৭। প্রেম নিবেদন করার সময়ে যদি নারীর পা শরীর থেকে দূরে সরিয়ে রাখে, বা যদি দুই পা এক না করে রেখে কিছুটা দূরত্ব বজায় রাখে (প্রসারিত করে রাখে) বুঝবেন তাকে দিয়ে কাজ হবে না।

৮। প্রেম নিবেদনের সময়ে নারী যদি পা ক্রস করে বসে বা দাঁড়ায়, সেই নারীর আশা ছেড়ে দেওয়াই ঠিক। কারণ তার মানে সে সরাসরি আপনাকে গ্রহণ করতে চাইছে না।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নারীর যৌন চাহিদা,পা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close