reporterঅনলাইন ডেস্ক
  ৩০ আগস্ট, ২০১৮

রাশিফল : আবেগ ক্ষতি ডেকে আনতে পারে

আজ বৃহস্পতিবার ৩০ আগস্ট ২০১৮

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : রাজনৈতিক কোনো বিপাকে পড়ার শঙ্কা। সন্তানদের কাছ থেকে প্রতারণায় মনোকষ্ট। কর্মসূত্রে বিদেশযাত্রা।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) : হঠাৎ কিছু সুস্বাদুকর আহার পাওয়ার সম্ভাবনা আছে। আবেগের বশে কোনো কাজ করলে বিপদ। আমাশয় জাতীয় রোগে কষ্ট পেতে পারেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) : বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ সম্ভাবনাময়। মাত্রা ছাড়ানো আবেগ আজ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। কর্মক্ষেত্রে জটিলতা কাটতে পারে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই) : প্রিয় কোনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। খাদ্যের প্রতি লোভ সামলাতে না পারলে শারীরিক অসুস্থতা। বন্ধুর কারণে কোথাও সম্মানিত হতে পারেন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট) : আজ আপনার খুব কাছের কেউ বা প্রিয় কারোর সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। আজ আপনার উদারতা আপনাকে বিপদে ফেলতে পারে। অতিরিক্ত পরিশ্রমের ন্যায্য পাওনা পাবেন না।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) : ব্যবসায় নতুন কর্মী নিয়োগ করতে হতে পারে। আজ কোনো দুঃস্বপ্ন আপনাকে বিচলিত করতে পারে। কোনো গুণী ব্যক্তির সান্নিধ্যে মনে শান্তি লাভ হতে পারে। মূল্যবান কোনো উপহার পেতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) : সংসারে প্রচুর শ্রীবৃদ্ধি হওয়ায় মানসিক শান্তি। সন্তানের ব্যাপারে অভিজ্ঞ কোনো ব্যক্তির সঙ্গে আলোচনা হতে পারে। বেশি উদারতা কারোর প্রতি না দেখানোই ভালো। ভ্রমণের সুযোগ আছে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) : আজ নিজের অজান্তেই এমন কিছু কাজ করবেন সবার প্রীতিলাভ করবেন। বন্ধু আজ আপনাকে ঠকাতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে কোনো কারণে মতান্তর সৃষ্টি হতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) : আজ কর্মের জায়গায় ক্রোধের ওপর নিয়ন্ত্রণ রাখতে না পারলে ক্ষতি হতে পারে। উচ্চবিদ্যার্থী ও সরকারি কর্মচারীদের শুভ দিন। মায়ের সঙ্গে বিবাদ হতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি) : আজ ব্যবসার দিকে শুভ ও কর্মক্ষেত্রে নতুন যোগাযোগ আসতে পারে। আজ সংসারে মাত্রাছাড়া ব্যয় হতে পারে। আপনি কাজে বন্ধুর সাহায্য পেতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে বুঝে কথা বলুন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : আজ কর্মস্থানে সহকর্মীরা আপনার প্রতি বিনয় প্রকাশ করতে পারে। স্ত্রীর কথায় বিশেষভাবে মনোযোগ দেওয়া প্রয়োজন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : খেলাধুলায় নাম করার ভালো সুযোগ আছে। গুরুজনদের সঙ্গে মানসিক ক্লেশ হতে পারে। রাজনীতিবিদদের জন্য দিনটি শুভ। জনসম্পৃক্ততা বৃদ্ধি পাবে। কর্মপরিবেশ অনুকূল থাকবে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাশিফল,আজকের রাশি,আবেগ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close