রাশিফল : মাথা গরম করা যাবে না

প্রকাশ | ২৯ আগস্ট ২০১৮, ০৯:৪৩

অনলাইন ডেস্ক

আজ বুধবার ২৯ আগস্ট ২০১৮

মেষ রাশি : সৃজনশীল কাজে সাফল্য আসতে পারে। সাহিত্যিকরা কাজে উৎসাহিত বোধ করবেন। পরোপকারে অর্থব্যয় হওয়ার সম্ভাবনা আছে। রোমান্স ও বিনোদন শুভ।

বৃষ রাশি : বেকারদের কর্মসংস্থান প্রচেষ্টায় কারো কারো সাফল্য আসতে পারে। শিক্ষা-সাহিত্যিকদের জন্য সময় অনুকূল থাকবে।

মিথুন রাশি : সাফল্য বাধাগ্রস্ত হতে পারে। মিথ্যা বদনামকে পাত্তা দেবেন না। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে।

কর্কট রাশি : ব্যবসার জন্য নতুন বিনিয়োগ করতে পারেন। কোনো কারণেই মাথা গরম করবেন না। রাজনীতিকদের কোনো ধরনের বিরোধিতা মোকাবিলা করতে হতে পারে।

সিংহ রাশি : পিতার সঙ্গে কোনো ভুল বোঝাবুঝি। স্ত্রীর কোনো সিদ্ধান্তে মন কষ্ট বৃদ্ধি। বাড়িতে অতিথি আগমন।

কন্যা রাশি : পাওনা টাকা আদায় হতে পারে। শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। শরীর হঠাৎ অসুস্থ হতে পারে। অসুস্থতার জন্য গুরুত্বপূর্ণ কোনো বাধাগ্রস্ত হতে পারে।

তুলা রাশি : কারিগরিসামগ্রী বিক্রেতাদের ব্যবসা ভালো যাবে। কৃষিজীবীদের জন্য সময় খুব একটা অনুকূল নাও থাকতে পারে।

বৃশ্চিক রাশি : পারিবারিক পরিবেশ ভালো থাকবে না। বাড়িতে কারো অসুস্থতার জন্য ব্যয়াধিক্য দেখা দিতে পারে। সঞ্চয়ের প্রচেষ্টা বাধাগ্রস্ত হতে পারে।

ধনু রাশি : চঞ্চলতা পরিহার করুন। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশযাত্রার যোগ আছে। চাকরিজীবীদের জন্য সময় অনুকূল থাকবে।

মকর রাশি : কর্মক্ষেত্রে ভালো কিছু ঘটতে পারে শিল্পী বা অভিনেত্রীদের পেশাগত সাফল্য ও সুনামপ্রাপ্তির সম্ভাবনা আছে। যোগ্য প্রার্থীদের চাকরি লাভের সম্ভাবনা আছে।

কুম্ভ রাশি : মাতৃস্বাস্থ্য ভালো যাবে না। আজ কোনো বিলাসদ্রব্য কেনাকাটা না করলেই ভালো করবেন। কাজের জন্য বিদেশ যেতে হতে পারে। মামলায় কোনো ভালো খবর আসতে পারে।

মীন রাশি : ঘনিষ্ঠ কারো অসুস্থতায় বিচলিত হতে পারেন। কাজকর্মে উৎসাহবোধ করবেন। অভিনয় বা সংগীতশিল্পীদের জন্য দিনটি শুভ। সাফল্য বা স্বীকৃতি পেতে পারেন। 

পিডিএসও/হেলাল