reporterঅনলাইন ডেস্ক
  ১৪ জুলাই, ২০১৮

সরকারি পাঁচ ব্যাংকে ৭৬৭ জনের চাকরি

ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যভুক্ত পাঁচ ব্যাংকে ‘কর্মকর্তা (ক্যাশ)’ পদে ৭৬৭ জনকে নিয়োগ দেওয়া হবে। প্রতিষ্ঠানটির ওয়েবসাইটে প্রকাশিত এক বিজ্ঞপ্তি থেকে এই তথ্য জানা যায়।

ব্যাংকের নাম ও সংখ্যা : সোনালী ব্যাংক ২৪৪টি, রূপালী ব্যাংক ১৯৭টি, কৃষি ব্যাংক ৩১৯টি, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক ৪টি এবং প্রবাসী কল্যাণ ব্যাংক ৩টি পদে নিয়োগ দেবে।

শিক্ষাগত যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অথবা চার বছর মেয়াদি স্নাতক/স্নাতক (সম্মান) ডিগ্র। মাধ্যমিক স্কুল সার্টিফিকেট/সমমান এবং তদূর্ধ্ব পর্যায়ের পরীক্ষাসমূহে নূন্যতম ০১টিতে প্রথম বিভাগ/শ্রেণি থাকতে হবে। কোনো পর্যায়েই তৃতীয় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য হবে না।

বয়স : ০১.০৪.২০১৮ তারিখে সর্বোচ্চ ৩০ বছর। মুক্তিযোদ্ধার সন্তান এবং প্রতিবন্ধী প্রার্থী ছাড়া অন্য প্রার্থীদের ক্ষেত্রে সর্বোচ্চ ৩০ বছর।

বেতন : ১৬ হাজার থেকে ৩৮ হাজার ৬৪০ টাকা এবং অন্যান্য সুবিধা।

আবেদন প্রক্রিয়া : আবেদন করতে হবে অনলাইনে। বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট https://erecruitment.bb.org.bd প্রবেশ করে অনলাইনে আবেদন ফরম পূরণ করতে হবে।

আবেদনের শেষ তরিখ: ০৫ আগস্ট ২০১৮

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সরকারি চাকরি,সরকারি ব্যাংক,নিয়োগ,চাকরি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist