জীবন যুদ্ধে হার না মানা খুলনার ফাহাদকে বাঁচতে এগিয়ে আসুন

প্রকাশ : ১০ জুন ২০১৮, ১৫:২৭ | আপডেট : ১০ জুন ২০১৮, ১৫:৩৩

অনলাইন ডেস্ক

ছোট বেলা থেকেই দুটি অকেজো কিডনি নিয়েও জীবন যুদ্ধে হার না মানা খুলনার রকিবুল আলম চৌধুরী (ফাহাদ) আজ চরম বাস্তবতার মুখোমুখি। খুলনার আজম খান কমার্স কলেজ থেকে সদ্য পড়াশোনা শেষ করা ফাহাদ চৌধুরীর দিন কাটছে খুলনাস্থ একটি হাসপাতালের বিছানায়। ফাহাদের স্ত্রী রোদেলার চোখে মুখে ভর করেছে অনিশ্চয়তা। Chronic Kidney Disease (Stage- V) আক্রান্ত ফাহাদের কিডনী ট্রান্সপ্লান্ট করা অত্যন্ত জরুরী। 
চিকিৎসকদের ধারণা অনুযায়ী বর্তমানে কিডনী ট্রান্সপ্লান্ট করতে ৭০-৮০ লক্ষ টাকা প্রয়োজন। ফাহাদের  বাবা অবসরপ্রাপ্ত ইঞ্জিনিয়ার হাবিবুল আলম চৌধুরী  ছোটবেলা থেকেই ছেলের চিকিৎসা খরচ মেটাতে গিয়ে আজ একপ্রকার নিঃস্ব। পরিবার, বন্ধু, স্বজনদের সহায়তায় এ পর্যন্ত ৪৫ লাখ টাকা হাতে পাওয়া গেছে। কিন্তু ফাহাদকে বাঁচাতে প্রয়োজন আরো ৩৫ লক্ষ টাকা।  
ফাহাদের পরিবার থেকে জানানো হয়, ছোটবেলা থেকে অকেজো কিডনী নিয়েও ফাহাদ দমে থাকেনি। পড়াশোনার পাশাপাশি যুক্ত ছিলো বিভিন্ন সাংস্কৃতিক কর্মকান্ডে। ২০১৭ সালের নভেম্বর থেকে হঠাৎ করে রোগটি প্রকট আকারে ধারণ করে। তবে ফাহাদ এখনো অনেক আত্ববিশ্বাসী এবং তিনি মনে করে সকলের সহযোগিতা তাকে আবারো সকলের মাঝে ফিরিয়ে আনবে। 
ফাহাদের এই বিশ্বাস কে বাস্তবে পরিণত করতে সকলের প্রতি উদাত্ত আহ্বান জানিয়েছেন ফাহাদের পরিবার। রকিবুল আলম চৌধুরী (ফাহাদ) এর পাশে কেউ দাঁড়াতে চাইলে টাকা পাঠানোর ঠিকানা  
 
যোগাযোগ : 
হাবিবুল আলাম চৌধুরী : ০১৭১১৪৮৩০৭৬ 
রকিবুল আলাম চৌধুরী : ০১৭২৩৯৯৯৯৮৭ 

সাহায্য তহবিল :  
ব্রাক ব্যাংক, কে ডি এ এভিনিউ, খুলনা ব্রাঞ্চ।  
একউন্ট নাম : Raquibul Alam Chowdhury 
একউন্ট নাম্বার : ২৮০১২০৩৫৩৮২৭৮০০১ । 
 
জনতা ব্যাংক 
একউন্ট নাম :মোঃ আশিকুর রহমান ও মোরশেদ চৌধুরী  
একউন্ট নাম্বার :০১০০১৩২৬১৬৫০১ 
 
বিকাশ : ০১৭২৩৯ ৯৯৯৮৭ 
 
যেকনো ধরনের অনুসন্ধান এর জন্য ০১৭২৩৯ ৯৯৯৮৭ 
৬০,যাহেদুর রাহমান রোড । বাগমারা, সফেদা তলা,  
খুলনা, বাংলাদেশ। 

পিডিএসও/মুস্তাফিজ