সপ্তাহের বাছাই চাকরি

প্রকাশ : ১২ মে ২০১৮, ১৩:২৭ | আপডেট : ১২ মে ২০১৮, ১৩:৪৩

অনলাইন ডেস্ক

প্ল্যান ইন্টারন্যাশনাল

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্ল্যান ইন্টারন্যাশনাল। অ্যাডমিনিস্ট্রাটিভ অফিসার-ফ্রন্ট ডেস্ক পদে এই নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা : স্নাতক অথবা স্নাতকোত্তর পাস করা প্রার্থীরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা https://plan-international.org/ ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে পারবেন এবং চাকরি রেফারেন্স নম্বর ২৮৮০৮।

আবেদনের সময়সীমা : আগামী ১২ মে ২০১৮ তারিখ পর্যন্ত আবেদন করা যাবে।

চট্টগ্রাম বন্দর কর্তৃৃপক্ষ

পদ ও যোগ্যতা : চিফ ইঞ্জিনিয়ার (ড্রেজার খনক), ১টি। ১ম শ্রেণির ডিটিপি (ইঞ্জিনিয়ারিং) সার্টিফিকেট অথবা ১ম শ্রেণির (ইঞ্জিনিয়ারিং) কম্পিটেন্সি সার্টিফিকেট ও বিদেশগামী জাহাজে চিফ ইঞ্জিনিয়ারিং হিসেবে ন্যূনতম ৩ বছরের অভিজ্ঞতা অথবা নৌবাহিনীর ইঞ্জিনিয়ারিং শাখার লে. কমান্ডার পদের অবসরপ্রাপ্ত কর্মকর্তা।

বেতনক্রম : ৮৪০০০-১৩০৭১০ টাকা।

পদ ও যোগ্যতা : ড্রেজিং মাস্টার, ১টি। ২য় শ্রেণির ডিটিপি সার্টিফিকেট অথবা ২য় শ্রেণি (ডেক) কম্পিটেন্সি সার্টিফিকেট ও বিদেশগামী জাহাজে চিফ অফিসার হিসেবে ২ বছরের অভিজ্ঞতাসম্পন্ন অথবা নৌবাহিনীর এক্সিকিউটিভ শাখার লেফটেন্যান্ট পদবির অবসরপ্রাপ্ত কর্মকর্তা।

বেতনক্রম : ৫৭২০০-৬৬৯৩০ টাকা।

পদ ও যোগ্যতা : হাইড্রোগ্রাফার, ১টি। গণিত/ভূগোল/পদার্থ বিজ্ঞান/ফলিত পদার্থ বিজ্ঞানে ১ম শ্রেণির স্নাতকোত্তর অথবা ২য় শ্রেণির স্নাতকসহ (সম্মান) কমপক্ষে ২য় শ্রেণির স্নাতকোত্তর।

বেতনক্রম : ২২০০০-৫৩০৬০ টাকা।

পদ ও যোগ্যতা : জুনিয়র ইঞ্জিনিয়ার, ১টি। ৩য় শ্রেণির ডিটিপি (ইঞ্জিনিয়ারিং) সার্টিফিকেট/৩য় শ্রেণির (ইঞ্জিনিয়ারিং) কম্পিটেন্সি সার্টিফিকেট অথবা নৌবাহিনীর ইঞ্জিনিয়ারিং শাখার এমসিপিও (ই), সিপিও (ই) পদবির অবসরপ্রাপ্ত কর্মকর্তা।

বেতনক্রম : ২৮২০০-৩৭০৫০ টাকা।

পদ ও যোগ্যতা : জুনিয়র স্টাফ নার্স, ৩টি। কমপক্ষে এসএসসিসহ মেডিকেল কলেজ হাসপাতালে পিউপিলস নার্সিংয়ে ন্যূনতম দুই বছরের কোর্স সম্পন্নকারী।

বেতনক্রম : ৯৭০০-২৩৪৯০ টাকা।

পদ ও যোগ্যতা : সহকারী শিক্ষক/শিক্ষিকা (উচ্চ বিদ্যালয়), মানবিক, ২টি, বাণিজ্য, ১টি। সংশ্লিষ্ট বিষয়ে ন্যূনতম ২য় শ্রেণির স্নাতক। বিএড/এমএড।

বেতনক্রম : ১৬০০০-৩৮৬৪০ টাকা।

আবেদনের শেষ তারিখ : ১৫ মে।

যোগাযোগ : পরিচালক, প্রশাসন, চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ, চট্টগ্রাম।

ব্যাংক এশিয়া

ব্যাংক এশিয়া লিমিটেডে ‘অ্যাসিস্ট্যান্ট রিলেশনশিপ অফিসার (এআরও)’ পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ১২ মে পর্যন্ত আবেদন করতে পারবেন।

পদের নাম : অ্যাসিস্ট্যান্ট রিলেশনশিপ অফিসার (এআরও)।

শিক্ষাগত যোগ্যতা : যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে দ্বিতীয় শ্রেণির স্নাতক।

বয়স : অনূর্ধ্ব ৩০ বছর। বেতন : ১৫,০০০ টাকা।

চাকরির ধরন : চুক্তিভিত্তিক। প্রার্থীর ধরন : নারী-পুরুষ।

কর্মস্থল : বাংলাদেশের যেকোনো স্থান

আবেদনের নিয়ম : ব্যাংক এশিয়ার ওয়েবসাইট www.bankasia-bd.com/career থেকে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ সময় : ১২ মে ২০১৮।

সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ

পদ ও যোগ্যতা : ডেপুটি জেনারেল ম্যানেজার, ইন্সপেকশন, ১টি, ওয়ার্কশপ, ১টি। ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক। সংশ্লিষ্ট কাজে ১৫ বছরের অভিজ্ঞতা বয়সসীমা : ৫০ বছর।

বেতনক্রম : গ্রেড ৫।

পদ ও যোগ্যতা : অ্যাসিসট্যান্ট ম্যানেজার, প্ল্যানিং/ট্রেনিং/বাজেট, ১টি, ইন্সপেকশন, ১টি। মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক। এমআরটি/রেলওয়ে সিস্টেমে অভিজ্ঞ। বয়সসীমা : ৩৫ বছর।

বেতনক্রম : গ্রেড ৯।

পদ ও যোগ্যতা : সেকশন ইঞ্জিনিয়ার, মেকানিক্যাল, ৬টি, ইলেকট্রিক্যাল, ৩টি। ন্যূনতম সিজিপিএ ৩.৫০ নিয়ে মেকানিক্যাল/ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং। ৬ মাসের কম্পিউটার নেটওয়ার্ক কোর্স। বয়সসীমা : ৩৫ বছর।

বেতনক্রম : গ্রেড ১১। আবেদনের শেষ তারিখ : ১৫ মে।

যোগাযোগ : ব্যবস্থাপনা পরিচালক, ঢাকা ট্রান্সমিট কম্পানি লিমিটেড, প্রবাসী কল্যাণ ভবন, লেভেল-১৪, ৭১-৭২ পুরাতন এলিফেন্ট রোড, ইস্কাটন গার্ডেন, ঢাকা-১০০০। ওয়েব : www.dmtc.org.bd

স্কয়ার ফার্মাসিউটিক্যালসে নিয়োগ

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে স্কয়ার ফার্মাসিউটিক্যালস। অ্যাসিস্ট্যান্ট ডিপোর্ট ইনচার্জ, ডিস্ট্রিবিউশন পদে এই নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা : এমবিএ অথবা এমএসসিতে পাস করা প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে এক থেকে দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। নতুনরাও আবেদন করতে পারবেন।

বেতন ও স্থান : ঢাকার বাইরে এই নিয়োগ দেওয়া হতে পারে এবং বেতন ২৮ হাজার থেকে ৩৫ হাজার টাকা প্রতি মাসে দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা বিডিজবসের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা : আগামী ১৯ মে-২০১৮ তারিখ পর্যন্ত আবেদন করতে পারবেন।

পিডিএসও/তাজ