২ হাজার শিক্ষক নিয়োগ দেবে ইসলামিক ফাউন্ডেশন

প্রকাশ : ০৫ মে ২০১৮, ১৮:৫৩ | আপডেট : ০৫ মে ২০১৮, ২১:৫৪

অনলাইন ডেস্ক

ধর্ম মন্ত্রণালয়ের অধীনে পরিচালিত ইসলামিক ফাউন্ডেশনের দারুল আরকাম মাদরাসার জন্য আরো দুই হাজার ২০ জন শিক্ষক নিয়োগ দেবে সংস্থাটি।

প্রকাশিত বিজ্ঞপ্তিতে বলা হয়, ইসলামিক ফাউন্ডেশনের বাস্তবায়নাধীন মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম (ষষ্ঠপর্যায়) (১ম সংশোধনী) প্রকল্পের আওতায় ৬৪ জেলার ৫০৫টি উপজেলা/জোনে এই নিয়োগ দেওয়া হবে। প্রতি উপজেলায় দুটি করে মোট ১০১০টি দারুল আরকাম ইবতেদায়ি মাদরাসায় এই শিক্ষকদের নিয়োগ দেওয়া হবে।

সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে প্রকল্পের মেয়াদ (৩১ ডিসেম্বর ২০১৯) পর্যন্ত সময়ের জন্য প্রথম শ্রেণি থেকে পঞ্চম শ্রেণি পর্যন্ত পাঠদানের জন্য এসব শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

পদের নাম : শিক্ষক

পদসংখ্যা : দ্বীনশিক্ষা-কওমি নেসাবের শিক্ষক ১০১০ জন।

শিক্ষাগত যোগ্যতা : দাওরায়ে হাদিস।

বেতন : ১১,৩০০ টাকা।

পদের নাম : শিক্ষক।

পদসংখ্যা : দ্বীনশিক্ষা-আলিয়া নেসাবের শিক্ষক ১০১০ জন।

শিক্ষাগত যোগ্যতা : ফাজিল।

বেতন : ১১,৩০০ টাকা।

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা অফিস চলাকালে আবেদনপত্র ডাকযোগে/সরাসরি নির্ধারিত ফরমে প্রকল্প পরিচালক, ‘মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্প’, ইসলামিক ফাউন্ডেশন ভবন, প্লট-ই-৪/এ, সিভিক সেক্টর, আগারগাঁও, শেরেবাংলা নগর, ঢাকা-১২০৭ বরাবরে পাঠাতে হবে।

নিয়োগ বিজ্ঞপ্তি ও আবেদন ফরম ইসলামিক ফাউন্ডেশনের সংশ্লিষ্ট বিভাগীয়/জেলা কার্যালয় থেকে সংগ্রহ করা যাবে। এ ছাড়া ইসলামিক ফাউন্ডেশনের ওয়েবসাইট www.islamicfoundation.gov.bd এবং মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের ওয়েবসাইট www.ifmoushik.gov.bd-তে পাওয়া যাবে।

আবেদনের শেষ তারিখ : ১৬ মে ২০১৮ পর্যন্ত।

পিডিএসও/তাজ