রাশিফল : দিনের শুরুটা ভালো কিন্তু শেষটা নয়

প্রকাশ : ২৬ এপ্রিল ২০১৮, ১০:০৮

অনলাইন ডেস্ক

বৃহস্পতিবার ২৬ এপ্রিল ২০১৮, দিনটি কেমন যাবে 

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল : সংগীতচর্চায় পিছিয়ে যাবেন। কর্কট রাশির কারো সঙ্গে বন্ধুত্ব হতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে জড়াতে পারেন। উত্তেজনা পরিহার করুন। মিষ্টি কথাবার্তায় অন্যের চিত্তজয়ে মুনশিয়ানা। যোগাযোগ শুভ।

বৃষ : ২১ এপ্রিল-২১ মে : নতুন প্রেমে ইতিবাচক ফল পাবেন। শিক্ষা ক্ষেত্রে উন্নতির ছোঁয়া। আয় ও ব্যয়ের সমতা রাখা কঠিন হবে। দিনের শেষে ভ্রমণ। প্রিয়জনের কেনাকাটা শুভ। সামাজিক মর্যাদা বৃদ্ধি। বৈদেশিক বাণিজ্য শুভ।

মিথুন : ২২ মে-২১ জুন : মিষ্টি কথাবার্তায় অন্যের চিত্তজয়ে মুনশিয়ানা। দিনের শুরুতে ভ্রমণ। শিক্ষা ক্ষেত্রে উন্নতি। কর্মস্থলে পিছিয়ে যাবেন। প্রতিবেশীর চক্রান্ত হতে সাবধান। উত্তেজনা পরিহার করুন।

কর্কট : ২২ জুন-২২ জুলাই : সৃজনশীল কাজে সম্মান বৃদ্ধি। দিনের শেষে ভ্রমণ। দূর থেকে ভালো কোনো সংবাদ পাবেন। বিদেশযাত্রা ত্বরান্বিত। জমি-সংক্রান্ত ঝামেলা মিটে যাবে। অতিরিক্ত অর্থব্যয়। কর্মস্থলে এগিয়ে যাবেন। বিনোদন শুভ।

সিংহ : ২৩ জুলাই-২৩ আগস্ট : দাম্পত্য কলহ মিটবে। বন্ধুর চক্রান্ত হতে সাবধান থাকুন। কেনাকাটা শুভ নয়। শিক্ষা ক্ষেত্রে উন্নতি। যাত্রা শুভ নয়। পুরোনো কোনো ঝামেলা মাথাচাড়া দিতে পারে। উচ্চশিক্ষা ও গবেষণায় সাফল্য। অর্থপ্রাপ্তি।

কন্যা : ২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর : নৌপথ পরিহার করা উচিত। গৃহস্থালি কাজে এগিয়ে যাবেন। দূর থেকে ভালো সংবাদ পেতে পারেন। দিনের শুরুটা ভালো কিন্তু শেষটা নয়। নিজের সিদ্ধান্তকে প্রাধান্য দিন। ব্যবসায়িক পরিচালনা সফল হবে। বিনোদন শুভ।

তুলা : ২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর : কর্মক্ষেত্রে সংস্থাগত পরিবর্তন ও উপার্জন বৃদ্ধি। শিক্ষা ক্ষেত্রে দারুণ উন্নতি। কর্কট রাশির কারো সঙ্গে বন্ধুত্ব হতে পারে। দূর থেকে খারাপ কোনো সংবাদ পেতে পারেন। নিজের সিদ্ধান্তকে প্রাধান্য দিন। যাত্রা শুভ নয়।

বৃশ্চিক : ২৪ অক্টোবর-২২ নভেম্বর : পরিবারের সদস্যদের সঙ্গে মতের অমিল। দিনের শুরুতে অতিরিক্ত অর্থব্যয়। কর্মস্থলে পিছিয়ে যাবেন। প্রিয়জনের কেনাকাটা শুভ। পারিবারিক কলহ মিটবে। পুরোনো বন্ধুর সঙ্গে সাক্ষাৎ শুভ।

ধনু : ২৩ নভেম্বর-২১ ডিসেম্বর : উদার মনোভাবের কারণে পিছিয়ে যাবেন। সামাজিক বন্ধন বাড়বে। দিনের শুরুতে অর্থপ্রাপ্তি। প্রিয়জনের কেনাকেটা শুভ। অন্যের চিত্তজয়ে মুনশিয়ানা। জমি-সংক্রান্ত যেকোনো ঝামেলা এড়িয়ে চলুন। উত্তেজনা পরিহার করুন।

মকর : ২২ ডিসেম্বর-২০ জানুয়ারি : পরিবারের সদস্যদের কারণে এগিয়ে যাবেন। গঠনমূলক কাজে এগিয়ে যাবেন। নিজের সিদ্ধান্তকে প্রাধান্য দিন। যাত্রা শুভ নয়। কুম্ভ রাশির কারো সঙ্গে বন্ধুত্ব হতে পারে। দিনের শেষে অর্থপ্রাপ্তি।

কুম্ভ : ২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি : প্রতিবেশীর চক্রান্ত থেকে সাবধান। সামাজিক মর্যাদা বাড়বে। দিনের শুরুতে ভ্রমণ রয়েছে। শিক্ষা ক্ষেত্রে দারুণ উন্নতি। কর্মস্থলে পিছিয়ে যাবেন। অহেতুক উত্তেজনা পরিহার করুন। দূর থেকে ভালো সংবাদ পেতে পারেন।

মীন :১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ : ব্যবসা ক্ষেত্রে উন্নতির ছোঁয়া। পুরোনো বন্ধুর সঙ্গে সাক্ষাৎ শুভ। সামাজিক মর্যাদা বাড়বে। বিদেশযাত্রায় বাধা। দাম্পত্যকলহ বাড়বে। সৃজনশীল কাজে এগিয়ে যাবেন। দিনের শেষে অতিরিক্ত অর্থব্যয়। যাত্রা শুভ।

পিডিএসও/তাজ