রাশিফল : সব ধরনের মতবিরোধ এড়িয়ে চলুন

প্রকাশ : ০৫ এপ্রিল ২০১৮, ১০:০৫ | আপডেট : ০৫ এপ্রিল ২০১৮, ১০:২১

জ্যোতিষ জ্ঞানী ডা. মাখন কৃষ্ণ দাস

বৃহস্পতিবার ৫ এপ্রিল ২০১৮, দিনটি কেমন যাবে

মেষ রাশি ২১ মার্চ-২০ এপ্রিল : কাজকর্মে অধিকতর মনোযোগী হওয়ার চেষ্টা করুন। আজ আপনার পরিকল্পনা বাধাগ্রস্ত হতে পারে। আপনজন কারো সঙ্গে মতবিরোধ দেখা দিতে পারে। ভুল বোঝাবুঝি এড়িয়ে চলার চেষ্টা করুন। আজ নিজের দোষে কোনো সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। যোগাযোগ শুভ।

বৃষ রাশি : ২১ এপ্রিল-২০ মে : শরীরের কোনো সমস্যা দেখা দিতে পারে। শরীর সম্পর্কে সতর্কতা অবলম্বন করুন। হঠাৎ কোনো বিরোধ বা বিতর্কে জড়াতে পারেন। আইনগত ঝামেলার সম্মুখীন হতে পারেন। আপনজন কারো উন্নতিতে আনন্দ পাবেন। যাত্রা শুভ নয়।

মিথুন রাশি : ২১ মে-২০ জুন : বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ সম্ভাবনাময়। পড়াশোনায় অগ্রগতি হতে পারে। কোনো ধরনের আইনগত ঝামেলায় জড়াতে পারেন। অধীনস্ত কর্মচারীদের জন্য কোনো সমস্যায় পতিত হতে পারেন। কর্মস্থলে কোনো ধরনের পরিবর্তনের সম্ভাবনা আছে। সম্মান ও মর্যাদা বৃদ্ধির যোগ আছে।

কর্কট রাশি : ২১ জুন-২০ জুলাই : ব্যবসায়িক দিক ভালো যাবে। কাজকর্মে উৎসাহ বৃদ্ধি পাবে। চাকরিজীবীদের জন্য দিনটি মিশ্র সম্ভাবনাময়। প্রাপ্ততথ্য ভালোভাবে যাচাই করে নিন। শরীর ভালো নাও যেতে পারে। যেকোনো অসুস্থতাকে অবহেলা করা ঠিক হবে না।

সিংহ রাশি : ২১ জুলাই-২১ আগস্ট : চাকরিজীবীদের জন্য দিনটি শুভ। অফিসের কাজে অন্যদের সহযোগিতা পেতে পারেন। কর্মস্থলে ভালো কিছু ঘটতে পারে। দাম্পত্য সমস্যা দেখা দিতে পারে। ভুল বোঝাবুঝি এড়িয়ে চলার চেষ্টা করুন। নিজের দোষে আজ কেউ আপনাকে প্রতারিত করতে পারে।

কন্যা রাশি : ২২ আগস্ট-২২ সেপ্টেম্বর : কাজের চাপ বৃদ্ধি পাবে। অতিরিক্ত ব্যস্ততার জন্য মন বিক্ষিপ্ত হতে পারে। শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। অসাবধান হলে কেউ ক্ষতি করার চেষ্টা করতে পারে। বেসরকারি চাকরিজীবীদের বদলির সম্ভাবনা আছে। অসতর্কতার জন্য কোনো সুযোগ হাত ছাড়া হয়ে যেতে পারে।

তুলা রাশি : ২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর : চাকরিজীবীদের জন্য সময় অনুকূল থাকবে। গুরুত্বপূর্ণ কোনো দায়িত্ব পেতে পারেন। স্কুল-কলেজের শিক্ষক-কর্মকর্তাদের জন্য দিনটি খুব ভালো নাও যেতে পারে। কর্মস্থলে কোনো ধরনের সমস্যার মোকাবিলা করতে হতে পারে। তথ্যগত বিভ্রান্তি দেখা দিতে পারে। যোগাযোগ শুভ।

বৃশ্চিক রাশি : ২৩ অক্টোবর-২১ নভেম্বর : কাজকর্মে যাতে ভুল না হয়, সেদিকে লক্ষ রাখুন। প্রাতিষ্ঠানিক কাজে কোনো ঝামেলা হতে পারে। কোনো কাজে যাতে ত্রুটি-বিচ্যুতি না হয়, সেদিকে লক্ষ রাখবেন। ভাবাবেগ সংযত রাখার চেষ্টা করুন। ভ্রমণ আনন্দদায়ক হতে পারে। প্রবাসী আপনজনের সংবাদ পেতে পারেন।

ধনু রাশি : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর : দিনটি মিশ্র সম্ভাবনাময়। শৈল্পিক কাজকর্মে আনন্দ পাবেন। সৃজনশীল কাজের জন্য প্রশংসিত হতে পারেন। বিদেশে অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। কোনো সাফল্য আনন্দদায়ক হতে পারে। শরীর অসুস্থ হতে পারে।

মকর রাশি : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি : শিল্পী সাহিত্যিকদের জন্য দিনটি শুভ। আপনার কাজে আপনি পরিতৃপ্ত বোধ করবেন। সৃজনশীলতার জন্য প্রশংসিত হবেন। যোগ্যতাসম্পন্ন ব্যক্তিদের জন্য সময় অনুকূল থাকবে। একটু মনোযোগী হলেই কাজকর্মে সাফল্য আসতে পারে। চাকরিজীবীদের কর্মোন্নতি হতে পারে।

কুম্ভ রাশি : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি : মতবিরোধ এড়িয়ে চলুন। পুরোনো কোনো বন্ধুর সঙ্গে সাক্ষাৎ হতে পারে। কর্মস্থানে কোনো ধরনের পরিবর্তন হতে পারে। চাকরিতে বদলির সম্ভাবনা আছে। ভ্রমণ ফলপ্রসূ হতে পারে। দূরের যাত্রা শুভ।

মীন রাশি : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ : পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে। দাম্পত্য শান্তি বজায় থাকবে। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। ছাত্রছাত্রীরা নতুন কোনো সুযোগ পেতে পারেন। চাকরিজীবীদের কর্মপরিবেশ খুব একটা অনুকূল থাকবে না। অধীনস্তদের কাজে লাগানো কঠিন হবে।

পিডিএসও/তাজ